মতলব উত্তর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ডলারের পিতা নীল মিয়া সরকারের দাফন সম্পন্ন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৗরসভার শিকিরচর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ছেংগারচর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মোঃ নজরুল ইসলাম (নীল মিয়া) সরকার (৯০) বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ৮টা ৩০ মিনিটের সময় ইন্তেকাল করেন,(ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৪ মেয়েসহ অনসংখ্য গুনগ্রাহী আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে স্ট্রোক করে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

বৃহস্পতিবার বাদ আছর তার জানাজা নামাজ তার নিজ গ্রামের বাড়ি ছেংগারচর পৌরসভার উত্তর শিকিরচর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। শেষে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন। মরহুম নজরুল ইসলাম (নীল মিয়া) সরকার মতলব উত্তর উপজেলার যুবদল নেতা নূরুল হুদা বাপ্পি সরকার ও মতলব উত্তর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাজমুল হুদা ডলারের বাবা। নাজমুল হুদা ডলার বর্তমানে ইতালী প্রবাসী। মরহুমের জানাজা নামাজে উপজেলার ও ছেংগারচর পৌরসভার,বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সুশিল সমাজ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে জানাজা পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখের মরহুমের ভাগিনা উপজেলা বিএনপির নেতা নূরুল হক সরকার (সিআইডি), মরহুমের বড় ছেলে নুরুল হুদা বাপ্পি সরকার, ভাতিজা মোঃ সোহরাব সরকার। জানাজা নামাজ পড়ান মরহুমের ভাগিনা মাওলানা আঃ বারি।

এদিকে মরহুম নজরুল ইসলাম (নীল মিয়া) সরকার মতলব উত্তর উপজেলার যুবদল নেতা নূরুল হুদা বাপ্পি সরকার ও মতলব উত্তর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাজমুল হুদা ডলারের বাবা মরহুম নজরুল ইসলাম (নীল মিয়া) সরকারের মৃত্যুতে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল এবং ছেংগারচর পৌর বিএনপি,যুবদল,ছাত্রদলসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। একই সাথে শোকশন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here