মতলব উত্তরের ছেংগারচরে ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
মতলব উত্তরের ছেংগারচরে ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড ঠাকুরচর বনানী যুবসংঘ এর উদ্যোগে মাদক থেকে যুবসমাজকে দূরে রাখার লক্ষ্যে ৬টি দল নিয়ে আয়োজিত ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার বিকেলে ঠাকুরচর
সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় হাবিব একাশ ৪-২ গোলে আল-আমিন একাদশ পরাজিত করে হাবিব একাশ চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে বিশিষ্ট সমাজ সেবক আঃ মালেক শিকদারের সভাপতিত্বে ঠাকুরচর বনানী যুবসংঘের মোঃ কাউছারের পচিালনা আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিতি হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন, ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক ও ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ নাজমুল খান, সাংবাদিক কামাল হোসেন খান, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল হোসেন প্রধান, বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিক বেপারী, মোঃ গিয়াস উদ্দিন মাস্টার, মহসিন মাস্টার,মোঃ শাহজালাল খান,মোঃ মফিজ খান প্রমূখ।

টুর্নামেন্ট পরিচালনায় ছিলেন, মোঃ কাউছার,মোঃ নুরুজ্জামান, মোঃ লোকমান, মোঃ আল-আমিন, সামিউন বাশার ও বাবু। ফাইনাল খেলার রেফারির দায়িত্বে ছিলেন, মোঃ আবুল হোসেন প্রধান। সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন রাজিবুল হক জনি ও মোঃ শামীম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here