মতলব পৌর এলাকায় শক্রতা জের ধরে ফলজ ও বনজ বৃক্ষ কর্তন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক,মতলব উত্তর ঃ চাঁদপুরের মতলব পৌরসভার ৩নং ওয়ার্ডে শত্রুতার জের ধরে ফলজ ও বনজ বৃক্ষ
কেটে ফেলেছে দুবৃত্তরা। ২৯ জুলাই ভাঙ্গারপাড় কাজী বাড়ীতে গভীর রাতে দুবৃত্তরা কালু কাজীর প্রায় শতাধিক ফলজ ও বনজ বৃক্ষ কেটেছে দুর্বৃ
ত্তরা।সরেজিমন ও এলাকাবাসী জানায়, তাদের ভাইয়ে ভাইয়ে দীর্ঘদিন যাবৎ সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে।

বিভিন্ন সময়ে সেলামত কাজী ও ইয়াছিন কাজী মিলে কালু কাজী ও তার পরিবারের উপর বিভিন্ন অন্যায় অত্যাচার করে আসছে। কালু কাজী জানায়, আমার ছোট দুই ভাইয়ের সাথে বোনের সম্পত্তি ক্রয় করা নিয়ে বিরোধ চলে আসছে। সেই বিরোধের জের ধরেই আমার ভাই ইয়াছিন কাজী ও সেলামত কাজী গভীর রাতে আমার খরিদ ও পৈত্রিক ২৭ শতক সম্পত্তিতে লাগানো প্রায় শতাধিক গাছ কেটে ফেলেছে। কর্তনকৃত গাছগুলোর মধ্যে রয়েছে- নারকেল গাছ, আমগাছ, আতাফল গাছ, কাঠাল গাছ, সুপারী গাছ, লিচু গাছ ও বনজ বৃক্ষ।

এগাছগুলোর আনুমানিক মূল্য লক্ষাধিক টাকা। আমার ভাইয়েরা আমাকে ও আমার পরিবারের উপর বিভিন্ন সময়ে মারধর ও অন্যায় অত্যাচার করে আসছে। এ নিয়ে বিজ্ঞ আদালতে মামলা চলমান রয়েছে। সেলামত কাজী জানায়, জায়গা নিয়ে মামলা চলমান রয়েছে। আমি উক্ত জায়গার মাটি কেটেছি কিন্তু কোন গাছ কাটিনি। ইয়াছিন কাজী জানায়, আমাদের জায়গার গাছ আমরা কেন কাটবো। আমাদেরকে শক্রতা করে নাম দিয়েছে। আমরা কোন গাছ কাটিনি। এ নিয়ে মতলব দক্ষিণ থানায় ও বন বিভাগে মামলার প্রস্তÍুতি চলছে বলে কালু কাজী জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here