মতলব উত্তরে মুসলিম ও হিন্দু সম্প্রদায়ের মধ্যে আকর্ষণীয় ওয়াটার পোলো খেলা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ ঈদপুনর্মিলনী অংশ হিসেবে চাঁদপুরের জেলা মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের মল্লিক বাড়ী সংলগ্ন ফিসারীতে ১৬ বছরের ঐতিহ্যবাহী খেলা ওয়াটার পোলো ২০২১ অনুষ্ঠিত হয়েছে। ঈদের পরের দিন (২২ জুলাই) সকাল সাড়ে ১১ টার সময় ওয়াটার পোলো এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন,বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন। ইভেন্টের আয়োজনে ছিল মতলব উওরের স্বনামধন্য মল্লিক পরিবার। ইভেন্টের ফাইনান্সিয়াল পার্টনার দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান টেকনো গ্রুপ।

টেকনো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মিজানুর রহমান ও বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি গাজী মুক্তার হোসেনকে আয়োজক কমিটির পক্ষ থেকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন আয়োজক কমিটির সদস্যরা। এই প্রথমবারের মত দেশের কোন প্রতিষ্ঠান ইভেন্টের ফাইনান্সিয়াল পার্টনার হিসাবে এগিয়ে এসেছে।

আয়োজক কমিটির পক্ষ থেকে সকল প্রকার স্বাস্থ্য সুরক্ষা নিশচিত করে সামাজিক দুরুত্ব বজায় রেখে মাক্স পরিধান করে দর্শকরা ঐতিহ্যেবাহী খেলা ওয়াটার পোলো খেলা উপভোগ করেছেন। উক্ত খেলায় উপস্থিত ছিলেন জহিরাবাদ ইউপ চেয়রম্যান সেলিম গাজী, ইউনিয়ন আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগসহবিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও বিভিন্ন গন্যমান্য ব্যক্তিগন।

খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন মুসলিম একাদশ বনাম হিন্দু একাদশ । উক্ত খেলায় মুসলিম একাদশ ২-১ গোলে হিন্দু একাদশকে পরাজিত করে টানা দুইবার শিরোপা অক্ষুন্য রেখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here