চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিন উপজেলাবাসীকে “ঈদ উল আযহার” শুভেচ্ছা জানিয়েছেন: ডক্টর মোঃ জালাল উদ্দিন

0
চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিন উপজেলাবাসীকে “ঈদ উল আযহার” শুভেচ্ছা জানিয়েছেন: ডক্টর মোঃ জালাল উদ্দিন

প্রেসনিউজ২৪ডটকমঃ পবিত্র ঈদ উল-আযহা উপলক্ষে সর্বস্তরের রাজনৈতিক অঙ্গনের নেতাকর্মী, ব্যবসায়ী ও দেশ- বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র  ঈদ উল- আযহার শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিন উপজেলা) নির্বাচনী এলাকার বিএনপির অভিভাবক আলহাজ্ব ডক্টর মোহাম্মদ জালাল উদ্দিন

আলহাজ্ব ডক্টর মোহাম্মদ জালাল উদ্দিন এক শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতিবছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রুপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্ত আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী।

ডক্টর মোহাম্মদ জালাল উদ্দিন আরও বলেন,পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানী দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য। মহামারী করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে নিজেকে সচেতন হতে হবে। প্রয়োজন ছাড়া যেন কেউ ঘর থেকে বের না হয় সে পরামর্শ ও দেন তিনি। বাহিরে বের হলে অবশ্যই যেন মাস্ক পরে বের হই। পরিশেষে তিনি দেশ ও জাতীর মঙ্গল কামনা করেন ঈদ শুভেচ্ছা বার্তায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here