মতলব উত্তরে সন্ধ্যার পর দোকানপাট বন্ধ রাখতে থানা পুলিশের অভিযান

0
মতলব উত্তরে সন্ধ্যার পর দোকানপাট বন্ধ রাখতে থানা পুলিশের অভিযান

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব প্রতিবেদকঃ “মাস্ক পরার অভ্যাস-কোভিডমুক্ত বাংলাদেশ” এই শ্লোগানে
মরনঘাতি (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে শনিবার (৩ এপ্রিল) বিকেলে মতলব উত্তর থানার উদ্যোগে উদ্বুদ্ধকরণ কর্মসূচী ও মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়া রাত ৮ টার পর দোকানপাট বন্ধের অভিযানে নেমে পড়েন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহজাহান কামাল।

রাতে তিনি জেলা প্রশাসক মহোদয় ও জেলা পুলিশ সুপারের নির্দশনায় উপজেলার ছেংগারচর বাজারে রাত ৮টার মধ্যে দোকানপাট বন্ধের অভিযান পরিচালনা করেন। এসময় তিনি নিজে হ্যান্ড মাইকে লকডাউন মেনে চলা ও জনগনকে স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করতে দোকানদারকে দোকানপাট বন্ধ করে বাসায় ফেরার অনুরোধ জানান।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, দেশব্যপী নতুন করে করোনার পাদুর্ভাব বাড়ায় সরকার ঘোষিত লকডাউন মেনে চলা ও জনগনকে স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করতে শনিবার বিকেলে উপজেলার ছেংগারচর বাজার, ও আশপাশের বাজারগুলোতে, বিভিন্ন জনসমাগম স্থলে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান কামাল জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন মেনে চলা ও জনসাধারণকে সচেতন করতে এ কর্মসূচী পালিত হয়েছে।

সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার ওসি ( তদন্ত) মুহাম্মদ মাসুদ,
থানার সেকেন্ড অফিসার মোঃ লোকমান হোসেন, এএসআই মোঃ ইকবাল হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সামাজিক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here