এলাকাবাসীকে কাঁদিয়ে না ফেরার দেশে মতলব উত্তরের দেলোয়ার মেম্বার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ এলাকাবাসীকে কাঁদিয়ে অবশেষে না ফেরার দেশে পাড়ি দিলেন চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়ন পরিষদ হানির পাড় গ্রামের  দুই বারের নির্বাচিত সাবেক মেম্বার দেলোয়ার হোসেন বেপারী।

তিনি স্ত্রী, এক ছেলে ২ মেয়ে, ৬ ভাই ৬ বোন আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গত মঙ্গলবার রাত ৮টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।

বেশ কিছুদিন ধরে তিনি কিডনি রোগে ভুগছিলেন মঙ্গলবার বিকালে হঠাৎ অসুস্থ বোধ করায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে আসার পথে অ্যাম্বুলেন্সই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন…..ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সব সময় আত্মবিশ্বাসী ও সাহস নিয়ে চলাফেরা করতেন এলাকার গরীব অসহায়সহ স্থানীয়দের সেবায় নিজকে ব্যাস্ত রাখতেন, নিজের অসুস্থতাকে কোন প্রকার পাত্তাই দেননি। অসুস্থতা নিয়েই তিনি  সামাজিক ও ধমীর্য় কাজ করে যেতেন নিয়োমিত।

বুধবার সকাল ১০টায় মধ্য হানির পাড় জামে মসজিদ ঈদগাঁ মাঠে যানাজা শেষে মজিদ পার করব স্থানে চিরনিদ্রায় শায়িত করেন।

দেলোয়ার মেম্বারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন তারই ছোট বেলার বন্ধু ৬নং কলাকান্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম কাদির মোল্ল্যা, সাবেক মেজর কামরুল হাসান মুকুল, ইঞ্জিনিয়ার মোঃ বোরহান উদ্দিন, আবদুল বাতেন মাষ্টার,মাহফুজ মেম্বার,আক্তার হোসেন,শাহজান কবির, আবুবক্কর,মোজাম্মেল তাতী,হুমায়ন প্রধান প্রমুখ।

Aa

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here