‘আলোকিত মতলব’ স্বেচ্ছাসেবী সংগঠনের ৩য় বর্ষ পূর্তি অনুষ্ঠান সম্পন্ন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার অন্যতম বড় ফেসবুক গ্রুপ ও একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “আলোকিত মতলব” সংগঠনের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান ৯ জানুয়ারী মহনপুর পর্যটন কেন্দ্রে অনুষ্টিত হয়েছে।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ও রক্তদানে এগিয়ে আসুন,মাদকমুক্ত সমাজ গড়ুন এই দুই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে আলোকিত মতলব,আলোর সন্ধানে সংগঠনটি অনলাইন ফেসবুক গ্রুপের মাধ্যমে কাজ শুরু করে ২০১৮ সালের জানুয়ারী মাসে

ইতিমধ্যে এই সংগঠনের ফেসবুকে সদস্য সংখ্যা ৭০ হাজারে ছাড়িয়েছে। বিগত ৩ বছরে তারা মানব সেবা, মতলবের গরীব, দুঃখী, অসহায়দের অনেক সাহায্য সহযোগীতা করা, রক্তদান কর্মসুচী,ফ্রি মেডিকেল ক্যাম্প, শীতবস্ত্র,খাদ্যদান কর্মসুচী, করোনাকালীন সময়ে সকলের কাছে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট এলাকার বিভিন্ন জায়গায় টানিয়ে দেওয়াসহ মানবতার সেবায় অনেক মানবিক কাজ ধারাবাহিকভাবে করে চলছে।

উল্লেখ্য, ৯ জানুয়ারি ২০২১ সালে সংগঠনটির তিন বছর পূর্তি উপলক্ষে সারাদিনব্যাপি তাদের অনুষ্ঠানের আয়োজন করা হয়।পরিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যে দিয়ে সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠানটি শুরু হয়। উদ্বোধনী বক্তব্যে সংগঠনের নানান বিষয়ে পর্যালোচনা করেন মতলব এর কৃতি সন্তানেরা। অনুষ্ঠানে মতলবের বিভিন্ন অঞ্চলের কৃতিমান ডাক্তার,আইনজীবী,সাংবাদিক,লেখক,শিক্ষক,সংগঠক ও অন্যান্যরা উপস্থিত ছিলেন। আয়োজনের মধ্যে ছিলো কবিতা, ইসলামী সঙ্গীত ও গান।এর পর অতিথীদের বরন করে নিয়ে অতিথিদের সম্মাননা প্রদান করেন সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

পরিশেষে অতিথীদের নিয়ে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন এবং পুরস্কার প্রদান করে, কেক কাটার মধ্যে দিয়ে সারাদিনের অনুষ্ঠান শেষ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here