মতলব উত্তর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি  ও আলোচনা সভা শুক্রবার (৮জানুয়ারী) বিকাল ৪ টার দিকে অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক খায়রুল হাসান বেনুর সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ন-আহবায়ক রাশেদ জামান টিপুর সঞ্চালনায় উক্ত পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এড,ফজলুল হক সরকার হান্নান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা নূরুল হক জিতু, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আলমগীর সরকার, পৌর বিএনপির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, যুগ্ন-সাধারন সম্পাদক সামিউল বাশার,সহ-সভাপতি তোফায়েল আহাম্মেদ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও যুবদল নেতা মিয়া মঞ্জুর আমিন স্বপন,সহ-সম্পাদক ফেরদৌস হোসেনসহ বিএনপির নেতৃবৃন্দ।

সভার শুরুতেই যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির সকল সদস্যদের পরিচয় ও ফুলেলর শুভেচ্ছা জানান   উপজেলা বিএনপির সভাপতি এড,ফজলুল হক সরকার হান্নান ও সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা নূরুল হক জিতু,আলোচনা সভায় নবগঠিত আহবায়ক কমিটির পক্ষে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ন-আহবায়ক ফয়সাল আহাম্মেদ ও আবদুল মান্নান।

আলোচনাসভায় উপজেলা বিএনপির সভাপতি এড,ফজলুল হক সরকার হান্নান বলেন ঐক্যর বিকল্প না, আমরা সবাই দলের এই ক্রান্তিলগ্নে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিনের অভিভাবক আলহাজ্ব ডক্টর মোহাম্মদ জালাল উদ্দিনের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে সরকার পতনের আন্দোলনে মতলব উত্তর উপজেলা বিএনপি,যুবদল,ছাত্রদল ঐক্যবদ্ধ থেকে সকল কার্যক্রম সফল করার আহবান জানান,সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা নূরুল হক জিতু বলেন যুবদল হলো বিএনপির একটি শক্তিশালী সংগঠন,তোমাদের যে কোন আন্দোলন সংগ্রামে রাজপথে তোমাদের সাথে সক্রিয় আংশগ্রহন করতে আমি প্রস্তুত আছি,সব সময় তোমাদের পাশে আছি থাকবো।

আহবায়ক খায়রুল হাসান বেনু বলেন, আমরা মতলব উপজেলা যুবদল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিনের অভিভাবক আলহাজ্ব ডক্টর মোহাম্মদ জালাল উদ্দিনের নেতৃত্বে ঐক্য বদ্ধ আছি,থাকবো এবং আগামী যে কোন কর্মসূচিতে মতলব উপজেলা যুবদল বিএনপির সাথে অগ্রণী ভুমিকা পালন করবে। নবগঠিত আহবায়ক কমিটি ঘোষনা করায় আলহাজ্ব ডক্টর মোহাম্মদ জালাল উদ্দিন,যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব,সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এবং চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক,সাধারণ সম্পাদক নূরুল আমিন খাঁন আকাশ কে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন  আহবায়ক কমিটির পক্ষ থেকে খায়রুল হাসান বেনু।

উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় আরও উপস্থিত ছিলেন যুগ্ন-আহবায়ক সুমন প্রধান, মঞ্জুর আহাম্মেদ মামুন, শরীফ আহাম্মেদ, হাসানুজ্জামান নোমান, আবদুল আজিজ, মাসুদ রানা, মুরাদ বেপারী,সাইফুল ইসলাম বাবু,শরীফ উল্লাহ্ ।

আহবায়ক কমিটিতে সদস্য এড,বিল্লাল হোসেন,রিয়াদ হোসেন রুবেল,নাছির উদ্দিন, মোহাম্মদ আলী,শফিকুল ইসলাম,ফরহাদ হোসেন,মিয়া মোঃ নাদিম,মাসুদ আলম সাগর,ফয়সাল আহাম্মেদ মেম্মার,গোলাম সারোয়ার,এম সাইফুল ইসলাম,মফিজুল ইসলাম, কাউছার আহাম্মেদ, কবির হোসেন সরকার,আবদুল জলিল মিজি,আল-আমিন সরকার,মামুনুর রশিদ প্রধান, ইমাম হোসেন সূজন প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here