মহেশপুরে মৃত বড় ভাইয়ের দেনা পরিশোধ নিয়ে সংঘর্ষে ১ জনের মৃত্যু

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতা:  ঝিনাইদহের মহেশপুর উপজেলার কমলাপুর গ্রামের মৃত বড় ভাইয়ের  দেনা পরিশোধকে কেন্দ্র করে সংঘর্ষে বড় ভাইয়ের স্ত্রী নিহত। এঘটনায় ১ জনকে আটক করা হয়েছে।

প্রতিবেশী রকিবুদ্দিন জানান, কমলা গ্রামের মৃত রবিউল হোসেনের ৬ ছেলের মধ্যে বড় ছেলে আজাদ অ বিবাহিত অবস্থায় প্রায় ৮২ লক্ষ টাকা দেনা রেখে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যায়। পরে তার অবশিষ্ট ৫ ভাইয়ের মধ্যে ঢাকায় অবস্থানরত জাকারিয়া মৃত ভাইয়ের দেনা পরিশোধ করার জন্য ৫ ভাইকে বলে, এনিয়ে কয়েকবার শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

মৃত আজাদের নামে প্রায় ৪২ লক্ষ টাকার সম্পদ আছে। জাকারিয়া, ভাইদের সাথে কথা বলে জানায়,মৃত আজাদের সম্পদ আমার নামে লিখে দিলে আমি ভাইয়ের সব দেনা পরিশোধ করে দেব। এ নিয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় জাকারিয়া ঢাকা থেকে এসে ভাইদের নিয়ে বাড়ীতে একটি শালিশ বৈঠকে বসে।

একপর্যায়ে কথা কাটাকাটি ও সংঘর্ষ বাধঁলে বড় ভাই লতিফের স্ত্রী নাছিমা খাতুন (৫৫) কে ধাক্কা দিলে তিনি দেওয়ালের সাথে বাড়ি খেয়ে আহত হলে তাকে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। এব্যাপারে মহেশপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে সংঘর্ষে ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জাকারিয়া নামক এক ব্যাক্তি কে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here