সাতক্ষীরায় ৪ খুন: নিহতের ভাই গ্রেফতার

0
সাতক্ষীরায় ৪ খুন: নিহতের ভাই গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ সাতক্ষীরার কলারোয়ায় ২ শিশুসহ একই পরিবারের ৪ জনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় নিহত গৃহকর্তা শাহিনুরের ছোট ভাই রায়হানুল ইসলাম (৩২)কে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য রায়হানুলকে আটক করে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) বেলা আড়াইটার দিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান।

পুলিশের ওই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাবে না। তাকে আমলী আদালত-৪ এর বিচারক রাজীব রায়ের আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা কোর্ট পুলিশের পরিদর্শক অমল কুমার বলেন, ‘কলারোয়ার হত্যা মামলায় রায়হানুল নামে এক আসামিকে কোর্ট পুলিশের কাছে হস্তান্তর করেছে সিআইডি পুলিশ। আসামিকে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। কবে রিমান্ড শুনানি হবে সে বিষয়টি আমার জানা নেই।’

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলশি গ্রামের মাছ ব্যবসায়ী শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। তবে অক্ষত অবস্থায় ৪ মাস বয়সী শিশু মেয়ে মারিয়াকে উদ্ধার করে পুলিশ। রাতে শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা করেন। তদন্তের দায়িত্ব পায় অপরাধ তদন্ত বিভাগ(সিআইডি) পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here