ধর্ষণের প্রতিবাদে মতলব উত্তর উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতন, সিলেট এমসি কলেজে গৃহবধূ ধর্ষণসহ সারাদেশে সংঘবদ্ধ ধর্ষণের প্রতিবাদে মতলব উত্তর উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার রাঢ়িকান্দি গ্রামে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশর কর্মসূচী পালিত হয়। বিক্ষোভ সমাবেশে বক্তরা বলে্ন এখন ওদের আর নিয়ন্ত্রণ করতে পারেনা সরকার । ঘটনার ৩২ দিন পর মিডিয়ায় প্রকাশ হওয়ার পর গ্রেফতারে নামে আইনশৃঙ্খলা বাহিনী।

সেখানকার পুলিশ এর আগে ঘটনা জানত না-এটা বিশ্বাসযোগ্য নয়। সারাদেশে ছাত্রলীগ,যুবলীগ মিলে ধর্ষণের রাজত্ব কায়েম করেছে। সিলেটের এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে ৫ ঘন্টা ধরে স্ত্রীকে ধর্ষণ করেছে। ওই সময়ের মধ্যে পুলিশ সেখানে যায় নাই। এসব ঘটনার পর শেখ হাসিনার যদি লজ্জা থাকত তাহলে তিনি পদত্যাগ করতেন।

সারাদেশে ওনার এসব বাহিণী লুটপাট করে মোটা-তাজা হয়ে ফুলে-ফেঁপে উঠেছে। এখন তারা সিরিয়াল র‌্যাপে মত্ত হয়েছে।  অবিলম্বে ছাত্রলীগ,যুবলীগের মত সংগঠনকে বাতিল করার দাবি জানিয়ে তিনি আরো বলেন, ধর্ষণ আর লুটপাটের দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত। দ্রুত সারাদেশের এসব সংঘটিত অপরাধে জড়িতদের বিচারের দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here