লক্ষ্মীপুর রায়পুরের কাদেরের বিয়ে করা হলো না

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আব্দুল কাদের। আজ তার বিয়ে করার কথা ছিলো। কিন্তু সকালে নামাজ পড়তে বের হয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন। সব কিছু যেন ভেঙ্গে চুরমার হয়ে গেলো।বিয়ের দিনে এমন এ ঘটনা কোনোভাবেই মেনে নিতে পারছেন না তার স্বজনেরা। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ঘটনাটি লক্ষ্মীপুরের রায়পুরে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে ৬নং কেরোয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাজির উদ্দিন কালভার্টের পাশে একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, মৃত আবদুল কাদেরের বাড়ি ৬নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিন খলিফা বাড়ি। তার বাবার নাম মো. জয়নাল আবেদিন। তিনি বাবার সাথে ফজরের নামাজ পড়তে খলিফা বাড়ির মসজিদের উদ্দেশ্যে বের হন।

পরে প্রস্রাব করতে যাচ্ছেন বলে বাবাকে মসজিদের দিকে পাঠিয়ে দেন। পরে নামাজ শেষে ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন জয়নাল আবেদিনসহ স্থানীয়রা। প্রায় ঘণ্টা খানেক খোঁজাখুঁজির পর নাজির উদ্দিন কালর্ভাটের পাশে একটি বাগানের ভেতরে পুকুরে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, ৬নং কেরোয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাজির উদ্দিন কালভার্টের পাশে একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুরে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনা সম্পর্কে বিস্তারিত জানাতে পারবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here