ভোলায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ সিলেটের এমসি কলেজ ছাত্রলীগ নেতা-কর্মীদের দ্বারা স্বামীকে বেধেঁ রেখে স্ত্রীকে গণধর্ষন এবং খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীন আদিবাসী নারীকে গণধর্ষনের সাথে জড়িকদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আয়োজনে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করা হয়েছে।

সোমবার(২৮সেপ্টেম্বর)বেলা ১২ টার দিকে ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে শহরে এই বিক্ষোভ অনুষ্ঠিত মিছিল হয়। বিক্ষোভ পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ছাত্রলীগের সোনার সন্ত্রাসী ও দুস্কৃতিকারী নেতাকর্মীরা প্রতিনিয়ত দেশে বিভিন্ন ধরনের অপকর্ম করে গেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরব থাকেন। ছাত্রলীগের নেতাকর্মীরা ধর্ষনের সেঞ্চুরী উদযাপন করলেও সরকার তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে পারেন নি। পূর্বে যারা এই অপকর্মের সাথে জড়িত ছিলো তাদেরকে সোনার মেডেল দিয়ে এবং এমপি বানিয়ে পুরস্কৃত করেছেন এই সরকার। ছাত্রলীগের নেতারা শুধু ঐ নারীকেই ধর্ষন করেনি।

এর মাধ্যমে গোটাজাতীর সাথে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে বলে তারা দাবী করেন। দেশের কোন সাধারন নারী পুরুষ কেউ এই সরকারের নিকট নিরাপদ নয় উল্লেখ করে তারা আরো বলেন, দেশ এখন সন্ত্রাস ও দূর্নীতিতে ভরে গেছে। প্রতিদিন টিভি ও পত্রিকার পাতা খুললে আ’লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের হাজারো অপকর্ম চোখে পড়ে। ঐ নারীকে ধর্ষনের সাথে যারা জড়িত তাদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের মাধ্যমে কঠোর শাস্তি প্রদানের জন্য আহবান জানান তারা।

এই সকল অন্যায় ও অপকর্ম থেকে দেশের জনগণকে বাঁচাতে এই ফ্যাসিস্ট সরকারের পতনের জন্য দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে। এই আন্দোলনের মধ্যে দিয়ে এই অন্ধকার রাতের ভোটের সরকারকে হটিয়ে দেশে আবারও গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠান করা হবে বলে ছাত্র নেতারা বলেন।

ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি মো.নূরে আলমের সভাপতিত্বে মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. জসিম উদ্দিন,যুগ্ন সাধারন সম্পাদক মো.নিয়াজ মিয়াজীসহ জেলা,সদর উপজেলা,পৌর ছাত্রদলের নেতৃবন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here