সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফের মায়ের কুলখানি অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিনিধি ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৩নং সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফের আম্মা জাহানারা বেগমের কুলখানি সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে তার গ্রামের বাড়ি আমিয়াপুর অনুষ্ঠিত হয়েছে।

এ  উপলক্ষে সকালে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে বাগানবাড়ি  ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া,উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া বাবু,সাবেক ছাত্রনেতা ওসমান শিকদার, সাদুল্লাপুর ইউপি সদস্য আবুল বাশার বাবুল, জুয়েলসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,এলাকার গন্যমান্য  ব্যক্তিবর্গ ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা এসময় উপস্থিত ছিলেন।

ডমলাদ মাহফিল পরিচালনায় ছিলেন, আমিয়াপুর হযরত বিবি ফাতেমা (রাঃ)  মহিলা দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ আবু তালেব ও মোনাজাত পরিচালনায় ছিলেন রসুলপুর হাজ¦ী চাঁনবক্স দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আতাউর রহমান।

উল্লেখ্য গত শনিবার সকাল সাড়ে ৭টার সময় উত্তর উপজেলার ৩নং সাদুল্লাপুর  ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফের আম্মা জাহানারা  বেগম আমিয়াপুর তার গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন (ইন্ন লিল্লাহী ওয়া  ইন্না ইলাইহী রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। মৃত্যুকালে  তিনি ৪ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।

তিনি আমিয়াপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মরহুম আঃ সাত্তার মিয়ার  সহধর্মিনী। ওই দিন শনিবার বিকেল ২টার সময় উপজেলার ৩নং সাদুল্যাপুর ইউনিয়নের আমিয়াপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমার জানাজা নামাজ  অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ শেষে তার স্বামীর কবরের পাশে (পারিবারিক কবরস্থানে) তাকে চির নিদ্রায় শায়িত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here