মতলব উত্তরে কমিউনিটি পুলিশিং কমিটির মাদক ও ইভটিজিং বিরোধী সমাবেশ

0
মতলব উত্তরে কমিউনিটি পুলিশিং কমিটির মাদক ও ইভটিজিং বিরোধী সমাবেশ

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদক ঃ মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি  ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে এক মাদক ও  ইভটিজিং বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকালে কালীর বাজারে আয়োজিত সভায় বিশেষ  অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের প্রধান সমন্বয়কারী মোঃ নাসির
উদ্দিন মৃধা।

প্রধান অতিথির বক্তব্যে নাসির উদ্দিন মৃধা বলেন, যেকোন মূল্যে মতলব  উত্তর উপজেলায় মাদক জিরো টলারেন্সে আনা হবে। এতে করে যেখানেযত ধরনের  আইন প্রয়োগ করতে হয়, করবো। কিন্তু কোনরকম মাদকের সাথে সম্পৃক্ত  লোকে ছাড় দেওয়া হবে না। বর্তমান সরকার ও প্রধানমন্ত্রীশেখ হাসিনার দৃঢ় অঙ্গীকার দেশকে মাদকমুক্ত করা। সেই অঙ্গীকার বাস্তবায়ন করার লক্ষ্যে  মতলব উত্তর থানা পুলিশ কাজ করে যাচ্ছে। তিনি বলেন, ইভটিজিং একটি সামাজিক ব্যাধি।

এই ব্যাধি থেকেসকলের বেরিয়ে আসা উচিৎ। ইভটিজিং একটি জঘন্য অপরাধ। এর কারনে একটি  মেয়ের জীবন হুমকিতে পড়ে। তাই ইভটিজিং রোধে সকলকেএগিয়ে আসতে হবে। কাউকে ইভটিজিংয়ের সাথে জড়িত পাওয়া গেছে কঠিন আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বাগানবাড়ি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোঃ বাবুল হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জি. জামাল হোসেন নাহিদেরপরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ওফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল, ছেঙ্গারচর পৌর কমিউনিটি পুলিশিংকমিটির সাধারণ সম্পাদক অ্যাড. মহসিন মিয়া মানিক  প্রমূখ।

আরো বক্তব্য রাখেন, বাগানাবাড়ি ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস ছাত্তার,  উপজেলাছাত্রলীগ নেতা আবু হানিফ অভি, মহিলা ইউপি সদস্য ফেরদৌসী বেগম, স্থানীয় ইউপি সদস্য ও উপজেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক  মিলনসরকার, সাবেক ইউপি সদস্য সেলিম মিয়া, সমাজসেবক ও আ’লীগ নেতা হাজী মোঃ খোরশেদ আলম, যুবলীগ নেতা মাহবুব আলম খোকন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here