মহেশপুরে যৌতুকের দাবীতে সন্তান সম্ভাবা নারীকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  মহেশপুর(ঝিনাইদহ) প্রতিনিধি:  ঝিনাইদহের মহেশপুরে যৌতুকের দাবীতে ৭মাসের সন্তান সম্ভাবা নারীকে মারপিট করে বাড়ি থেকে বের করে দিয়েছে এক পাষান্ড স্বামী,ভাসুর, ননদ ও শ্বাশুড়ি। অসহায় মেয়েটি গর্ভের সন্তান নিয়ে বিচারের দাবীতে পথে পথে ঘুরছে।

বুধবার সকালে মেয়েটি মহেশপুর প্রেসক্লাবে মহেশপুর এসে কান্না জড়িত কণ্ঠে বলে, তার নাম জান্নাতুল ফেরদোস সুরাইয়া (২২) পিতা মৃত কাজী বাচ্চু মিয়া বাড়ী মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার কামাগাঁগ্রামে। ২০১৮ সালের ডিসেম্বর মাসে ঢাকায় থাকাকালীন সময়ে মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের নতুন কোলা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে ইশাখান শাকিল (২৬) এর সাথে ভালবাসার মাধ্যমে ৫লক্ষ টাকা দেন মোহরে ইসলামী সরিয়া মোতাবেক বিবাহ হয়। সেই থেকে তারা স্বামী স্ত্রী হিসেবে ঢাকায় বসবাস করছিল।

তার স্বামী একটি বে-সরকারী ফার্মে চাকুরী করে। করোনাভাইরাসের কারণে তার স্বামী তাকে নিয়ে বাড়িতে আসে। কিছুদিন পর তার স্বামী তাকে বাড়ীতে রেখে ঢাকায় চলে যায়। গত ২৮শে জুন তাকে ডিভোর্স দেওয়া হয়েছে বলে তার ভাসুর, ননদ ও শ্বাশুড়ি তাকে একটি চিঠি ধরিয়ে মারধোর করে বাড়ী থেকে বের করে দিয়েছে।

সে আরো জানায়, তার পিতামাতা দুজনই মারা গেছে তার যাওয়ার মত কোন জায়গা নেই স্বামীর ঘরে যেতে না পারলে তার আত্মহত্যা করা ছাড়া কোন উপায় থাকবে না। অসহায় মেয়েটি ন্যায় বিচার পেতে সরকারের উচ্চ মহলের হস্তক্ষেপ কামনা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here