চাঁদপুরের ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় ২ মোটর সাইকেল আরোহী নিহত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। রোববার (২৬ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ফরিদগঞ্জ পৌরসভার পেট্রোল পাম্প এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মো. জিসান ও রাসেল মিয়া। তাদের বাড়ি উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর এলাকায়। দুর্ঘটনার পরপরই পুলিশ চালকসহ ঘাতক ট্রাক লক্ষ্মীপুর জেলার দালালবাজার এলাকা থেকে আটক করেছে। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রকিব জানান, চাঁদপুরের হরিণাঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৫১)। এটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরিত দিকের দ্রুতগামী মোটরসাইকেলকে সাজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের আরোহী মো. জিসান (২১) এবং অপর আরোহী মো. রাসেল (২২) নিহত হন।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, চাঁদপুর হরিণাঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৫১)। এটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরিত দিকের দ্রুতগামী মোটরসাইকেলকে সাজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের আরোহী মো. জিসান (২১) এবং অপর আরোহী মো. রাসেল (২২) নিহত হন।

নিহত মো. জিসানের বাবা সাবেক ইউপি সদস্য বাবুল মিয়া এবং রাসেল মিয়ার বাবার নাম আব্দুল মান্নান।
অন্যদিকে, ঘাতক ট্রাকের চালকের নাম মো. রুস্তম (৪২) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি গ্রামে তার বাড়ি।  পুলিশের উপ-পরিদর্শক মো. নাসির উদ্দিনের কাছে চালক স্বীকার করেছেন, তিনি একাই ট্রাকে ছিলেন। সঙ্গে কোনো সহকারী ছিল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here