মহেশপুরে জ্বী¡নের বাদশা ভণ্ড কবিরাজের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপমানকারী জী¡নের বাদশা নামের খ্যাত ভণ্ড কবিরাজ মোস্তফা কামালের বিচারের দাবিতে গতকাল রোববার সকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা বাজারের স্বরুপপুর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপমানকারী জী¡নের বাদশা নামের খ্যাত ভণ্ড কবিরাজের বিচার চেয়ে প্রায় ঘণ্টা ব্যাপি রাস্তায় মানববন্ধন ও বিক্ষোভটি অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল হান্নান,শিক্ষক রাশেদুল ইসলাম,কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক সেলিনা খাতুন,ফরিদা বেগম,নাহিদা খাতুন,আব্দুস সালাম,হাফিজুর রহমান, শাহীন আলম,আবু বক্কর,মেহেদী হাসান,আক্তারুজ্জামান,কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি আব্দুল ওয়াহেদ,ইউপি সদস্য ও কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আলতাফ হোসেন প্রমুখ।

পরে এলাকাবাসী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপমানকারী জী¡নের বাদশা নামের খ্যাত ভণ্ড কবিরাজের বিরুদ্ধে জুতা নিয়ে বিক্ষোভ করে রাস্তার উপর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here