চরফ্যাশন পৌর ছাত্রদলের সভাপতি প্রার্থী হিসেবে সিভি জমা দিলেন সিকদার ইউসুফ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন ভোলা প্রতিনিধি॥ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চরফ্যাশন পৌরসভার নতুন নেতৃত্বে স্থান পেতে সভাপতি পদ সিভি জমা দিয়েছেন সিকদার ইউসুফ আবিদ। চরফ্যাশন উপজেলা ছাত্রদলের বর্তমান সাধারন সম্পাদক মো. খান রাসেলের কাছে এই সিভি জমা দেন হয়।

মো. সিকদার ইউসুফ জানান, বিগত দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতি করতে গিয়ে ৫ বার হামলা শিকার হয়ে আহত হয়েছেন। রাজনৈতিক ৪টি মামলা রয়েছে। সে জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক চরফ্যাশন পৌর ছাত্রদলের সাবেক ৮নং ওয়ার্ড সভাপতি, সাবেক চরফ্যাশন সরকারী কলেজ ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক,সাবেক চরফ্যাশন পৌর ছাত্রদলে যুগ্ম সাধারণ সম্পাদক ,বর্তমান চরফ্যাশন পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি আগামী চরফ্যাশন পৌর ছাত্রদলের কমিটিতে সভাপতি পদ প্রত্যাশী। সিকদার ইউসুফ আবিদ পিতা সিকদার আমিরুল ইসলাম বাড়ী চরফ্যাশন পৌরসাভা ৮নং ওয়ার্ড। ২০০৮ সাল থেকে তিনি জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি আশাবাদী পৌর ছাত্রদলের ত্যাগি নেতাকর্মীদের কমিটিতে মূল্যায়ন করবেন এবং এই কমিটিতে ত্যাগীদের মূল্যায়নের মাধ্যমে আন্দোলন সংগ্রামে পূণরায় ছাত্রদলের ঐতিহ্য ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here