সিলেটে মইনিয়া যুব ফোরাম উদ্যোগে ৫০ টি পানি বন্দী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমন: সিলেটে মইনিয়া যুব ফোরাম ও কি সুন্দর সিলেট এর যৌথ উদ্যোগে ৫০ টি পানি বন্দী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তর এর নিবন্ধিত “মইনীয়া যুব ফোরাম” একটি স্বেচ্ছাসেবী সমাজ কল্যাণ মূলক তরিকা ভিত্তিক সুফী বাদী সংগঠন হিসেবে সমাজে দুস্থ ও গরীব এবং বিভিন্ন দুর্যোগ ময় মুহূর্তে মানুষের সেবায় সর্বদা অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

“মইনীয়া যুব ফোরাম” সমগ্র বাংলাদেশব্যাপী বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে এরই ধারাবাহিকতায় সিলেট অঞ্চলে আকস্মিক বন্যা কবলিত এলাকায় গরীব পানি বন্দী দের মাঝে চাউল, ডাল, তেল, চিনি, চিড়া, পানি, ওর স্যালাইন এবং ভোনা কিছুরি বিতরণ করা হয় । “মইনীয়া যুব ফোরাম” সিলেট বিভাগীয় নেতৃবৃন্দ এবং ইউটিউব চ্যানেল “কি সুন্দর সিলেট”এর নেত্রি বৃন্দের যৌথ উদ্যোগে এ কার্যক্রম পরিচালনা হয় ।

মইনিয়া যুব ফোরাম কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগিয় সহ প্রচার সম্পাদক ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক এবংকি সুন্দর সিলেট ইউটিউব চ্যানেল এর মালিক মোঃজামাল মিয়া বলেন মইনিয়া যুব ফোরাম কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক পানি বন্দী এলাকার সাধারন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করাহয় এবং এই বিতরন কার্যক্রম চলমান থাকবে।

মইনিয়া যুব ফোরাম জাতীয় কমিটির সিলেট বিভাগিয় সম্পাদক মোঃ পারবেজ মিয়া বলেন মানবতার ডাকে
মইনিয়া যুব ফোরাম সবার আগে। বর্তমানে করোনা ভাইরাস মোকাবেলায় মানুষের জন জীবন বিপর্যস্ত এরই মাঝে
বন্যা দেখা দেওয়ায় মানুষ জন বিভিন্ন রকম সমস্যায় রয়েছে। আমাদের এই কার্যক্রম সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় চলমান থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here