ঝিনাইদহের কালীগঞ্জে করোনা উপসর্গে কাপড় ব্যবসায়ীর মৃত্যু,মোট আক্রান্ত ১৮৫ জন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জিয়াউর রহমান জিয়া মহেশপুর(ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মোস্তাক আহমেদ (৫০) নামে এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ৯ টার দিকে তার মৃত্যু হয়। তিনি গত ৪  দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এছাড়াও তিনি ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন।মোস্তাক আহমেদ উপজেলার হেলাই গ্রামের মতলেব মন্ডলের ছেলে।

তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী। হাসপাতাল সুত্রে জানা গেছে, তিনি রোববার সকালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলেন। সেখান থেকে তাকে নমুনা ও অক্সিজেন দেওয়ার কথা বলা হয়। তার পরিবারের সদস্যরা নমুনা ও অক্সিজেন না দিয়ে বাড়ি চলে আসে। এরপর রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়। আজ সোমবার সকাল ৯ টার দিকে এলাকার কয়েকজন যুবক তার দাফন কাজ সম্পন্ন করেছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানিয়েছেন ঝিনাইদহের ৬ টি  উপজেলায় এ পর্যন্ত ১৮৫ জন আক্রান্ত হয়েছেন । ২ জনের মৃত্য হয়েছে । কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ সুলতান আহমেদ জানান, হেলাই গ্রামের মোস্তাক আহমেদ মারা যাওয়ার একঘন্টার মধ্যেই তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তির  বাড়ির কেউ বাইরে ও বাইরে থেকে ভিতরে না প্রবেশ করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here