মতলব উত্তরের ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিঃ সাবেক শিক্ষক সাত্তার মাস্টারের ইন্তেকাল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা: মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক  (করনিক) আব্দুস সাত্তার মাস্টার ২৫ জুন বৃহস্পতিবার রাত ৭টার সময় ঢাকাস্থ হাসপাতালে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন করেছেন (ইন্না লিল্লাহে ওয়া  ইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, .২ লে, ও ২ ময়েসহ অসংখ্য  গ্রনগ্রৃাহী রেখে গেছেন। শুক্রবার সকাল ৮টার সময় মরহুমের দেওয়া উপজেলার  রুস্তমার্কেট সংলগ্ন মরহুমের দেওয়া ঈদগাহ মযদানে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠি  হয়।

জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এরপূর্বে মরহুমের  বর্ণাঢ্যকর্মময় জীবন ও শিক্ষকতার এক মহান পেশার উপর সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি মোঃ হাসান কাইয়ুম চৌধুরী, ইডমামপুর  পল্লমিঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ, বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির দাতা সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক শিক্ষানুরাগী মাজহারুল ইসলাম মিজান স্থানীয় আ’লীগ নেতা ডিএম আঃ লতিফ, বিশিষ্ট সমাজ  সেবক খোরশেদ আলম সর্দার, বিদ্যালয়ের শিক্ষক ফারুক আহম্মদ বাদল প্রমূখ।

সংক্ষিপ্ত এ আলোচনা পর্ব পরিচালনাকরেন,অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ ছবির আহম্মদ। এদিকে তার মৃত্যুতে মতলব উত্তর উপজেলার ষাটনল ইউিিপ চেয়ারম্যান ও ষাটনল ইউনিয়ন  আ’লীগের সভাপতি এবং ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির  সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার আব্দুস সাত্তার মাস্টার এর মৃত্যুতে গভীর প্রকাশ  করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়া ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক (করনিক) আব্দুস সাত্তার মাস্টার এর মৃত্যুতে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দাতা সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাজহারুল ইসলাম মিজান,বিদ্যুৎসাহী সদস্য ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ- সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন, সাংবাদিক কামাল হোসেন খান পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক (করনিক) আব্দুস সাত্তার মাস্টার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here