ভোলার দক্ষিণ আইচায় শহীদ জিয়ার ৩৯তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত

0
ভোলার দক্ষিণ আইচায় শহীদ জিয়ার ৩৯তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ  কামরুজ্জামান শাহীন,ভোলা॥ ভোলার দক্ষিণ আইচা থানায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর
রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেছে দক্ষিণ আইচা থানা,চরমানিকা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠন। বৃহস্পতিবার(৪ জুন)৮ বাদ আছর দক্ষিণ আইচা থানা বিএনপি’র সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম ফারুখ মাষ্টারের বাসায় এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি বিএনপি’র চেয়ারপারর্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া,ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘ কামনা করা হয়। এ সময় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে বক্তব্যে ভোলা-৪ (চরফ্যাশন ও মনপুরা) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য আলহাজ¦ নাজিম উদ্দিন আলম বলেন, মহান স্বাধীনতার ঘোষক, বিএনপি’র প্রতিষ্ঠাতা, বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি তার রুহের মাগফেরাত কামনা করি।

আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন। পাশাপাশি বিএনপি’র চেয়ারপারর্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন তিনি। দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, দক্ষিন আইচা থানা বিএনপি’র সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম ফারুখ মাষ্টার, সহ-সভাপতি আবুল কাশেম মাষ্টার, চর মানিকা ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. ইমাম হোসেন , দক্ষিন আইচা থানা যুবদলের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, চর মানিকা ইউনিয়ন যুবদল নেতা মো. মনির হোসেন (মেম্বার) সহ দক্ষিন আইচা থানা,চরমানিকা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃ বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here