শৈলকূপায় যৌতুক লোভী স্বামীর নির্যাতনে গৃহবধূ হাসপাতালে

0
শৈলকূপায় যৌতুক লোভী স্বামীর নির্যাতনে গৃহবধূ হাসপাতালে

প্রেসনিউজ২৪ডটকমঃ  মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতা: ঝিনাইদহ জেলায় শৈলকূপা উপজেলার ফাজেলপুর গ্রামে এক মাদকাসক্ত যৌতুক লোভী স্বামী নির্যাতনের শিকার হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি  হয়েছে সাদিয়া ইসলাম সাথী (২০) নামের এক নারী। ঝিনাইদহ সদর  হাসপাতালে সাথী আন্দোলনের বার্তা টোয়েন্টিফোর ডটকম কে জানায় যে  তার স্বামী বসির আহামেদ নাহারের সাথে দেড় বছর আগে পারিবারিক ভাবে  বিয়ে হয়।

বিবাহের পর তাকে একটি মোটর সাইকেল ও এক লক্ষ টাকা দেয়। কিন্ত  টাকা দেওয়ার পরও আরো টাকার কথা বলে আমাকে প্রায় মারধর করে। গতকাল মঙ্গল বার আমাকে মারধর করার পর আমার ভাই রাজু কে এসে নিয়ে যেতে বলি। আমার ভাই  রাজু আসলে আমার স্বামী এবং আমার শাশুড়ি আমাকে ভীষণ মারপিট শুরু করে  এবং বলে যে কে তোকে নিয়ে যায় তাকে দেখব বলে আমার ভাইকে মারা শুরু করে। এই সময়ে আমার ভাই দৌড়ে শৈলকূপা থানায় গেলে থানা থেকে পুলিশ এসে  আমাকে উদ্ধার করে। সে আরো জানায় যে এই সময়ে নাহার ও তার মা মধ্যযুগীয়  কায়দায় নির্যাতন করে এবং তার যৌনাঙ্গ ক্ষত বিক্ষত করে।

নাহার প্রায়  বিভিন্ন প্রকার মাদক সেবন করে। সরেজমিনে খবর সংগ্রহ কলে সাথের শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের দাগ  দেখা যায়।এই সময়ে যন্ত্রনায় সে কান্না কাটি করছিল। তার পাঁশে বসে আছে নির্বাক স্বজনেরা।
সাথীর ভাই রাজু জানায়, সে তার বোনের উপর নির্যাতন হচ্ছে খবর পেয়ে তাকে  নিয়ে আসতে গেলে আমার ছোট্ট বোনের স্বামী ও শাশুড়ি আমার উপর চড়াও হয়ে  হামলা করে।

তখন আমি সেখান থেকে জান নিয়ে দৌড়ে পালায়ে থানায় যাই।  থানায় যেতে ওসি কে ঘটনা বললে ওসি পুলিশ পাঠায়ে আমার বোন কে উদ্ধার  করে। শৈলকূপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে  বলে যে ঘটনার আসামীদের গ্রেফতার করে আদালতে পাঠান হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here