ছেংগারচর পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম ঈদ শুভেচ্ছা জানালেন: উজ্জ্বল ফরাজী।

0
ছেংগারচর পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম ঈদ শুভেচ্ছা  জানালেন: উজ্জ্বল ফরাজী।

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

পবিত্র ঈদুল ফিতর ২০২০ উপলক্ষে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তরুন সমাজ সেবক ছেংগারচর পৌর যুবদলের সাবেক সভাপতি উজ্জ্বল ফরাজী। তিনি বলেন, করোনা ভাইরাসের কারনে পৃথিবী আজ স্থবির হয়ে আছে, এই ভাইরাস মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন হতে হবে। তাই সবাইকে স্বাস্থ্য ব্যাধি রক্ষা করে ঈদ উদযাপন করতে হবে।

উজ্জ্বল ফরাজী বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করার প্রয়াসে, সামাজিক দূরত্ব বজায় রেখে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের পক্ষ থেকে পৌরবাসীকে জানাই অগ্রিম ঈদ মোবারক। ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।

তিনি আরও বলেন ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এবং করোনা মুক্ত হোক বাংলাদেশ এ কামনাই করেন।

ঈদুল ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় ছেংগারচর পৌরসভার সকল পৌরবাসীকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here