বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সম্পাদক বাবুল হোসেনের উদ্যোগে মাঝে ঈদসামগ্রী বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃকামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা: মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ বাবুল হোসেনের নিজস্ব অর্থায়নে ও ব্যক্তিগত উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর পরামর্শে করোনা ভাইরাসের কারণে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন,সাদুল্যাপুর ইউনিয়নে করোনা ভাইরাসে বেকার হওয়া গরীব, দূঃস্থ, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত ৬ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসহয়তা ও ঈদ উপহার বিতরন করা হয়েছে। এছাড়া বাগানবাড়ি ইউনিয়নের আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

শুক্রবার বিকেলে উপজেলার বাগানবাড়ি আইডিয়েল একাডেমি স্কুল মাঠে বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্যোক্তা মোঃ বাবুল হোসেনের সঞ্চালনায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব, দূঃস্থ, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের মাঝে খাদ্যসহয়তা ও ঈদ সামগ্রী বিতরন করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা সংকটে সবকিছু নিয়ে সরকার জনগণের পাশে আছে। করোনার বিস্তার যাতে না হয়, সেজন্য করোনা ভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন করাসহ একটার পর একটা পদক্ষেপ নিয়েছে এবং দেশের উৎপাদন যেন ব্যাহত না হয় এবং দেশের মানুষ যাতে আর্থিকভাবে কষ্ট না পায় সে ব্যবস্থাও করেছে।

প্রধামন্ত্রীর নির্দেশে দিনমজুর, খেটে খাওয়া মানুষদের জন্য প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় পর্যন্ত খাদ্যসামগ্রী থেকে শুরু করে যা যা প্রয়োজন তা পৌঁছে দেওয়ার ব্যবস্থা আমরা নিচ্ছি। করোনা সংকটে কেউ যেন কষ্টে না থাকে সেজন্য মনোহরদী ও বেলাব উপজেলার প্রতিটি ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ঈদ উপহারের ঈদ সামগ্রীর যার প্রতি প্যাকেটে ছিল পোলাউ চাল ১ কেজি,আলু ২ কেজি, পেয়াজ ১ কেজি,মসুর ডাল ১ কেজি, সয়াবিন তৈল ১ লিটার, লাচ্ছাসেমাই ২ প্যাকেট, লম্বা সেমাই ১ প্যাকেট, লবন ১ কেজি, মুরগি ১টি, ও সাবান ১ পিস। এসব বিতরণ র্কাক্রমেরসার্বিক তত্ত্বাবধানে ছিলেন আ’লীগ নেতা মহি উদ্দিন মেম্বার ও স্প্যান প্রবাসী মোঃ আবুল হোসেন ।

এসময় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা, উপজেলা আ’লীগের অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক আবদুস সাত্তার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, বাগানবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন,ছেংগারচর পৌর আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, মতলব ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস রহমত উল্লাহ চৌধুরী, বাগানবাড়ি নইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ সাত্তার, আ’রীগ নেতা মোহসিন মিয়াজী,শ্রমিকলীগ নেতা মিলন মেম্বার, যুবলীগ নেতা মহিউদ্দিন জিকুসহবাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,শ্রমিকলীগ,স্চ্ছোসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও কর্মহীনদের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণের অর্থায়নদাতা মোঃ বাবুল হোসেন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও আমাদের মাননীয় সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলের পরামর্শে আমরা নিজ নিজ এলাকায় করোনা মোকাবেলায় সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আপনারা দোয়া করবেন, মাননীয় প্রধানমন্ত্রী যেন সফলভাবে করোনা মহামারী থেকে দেশকে রক্ষা করতে পারে। তিনি আরও বলেন, যতদিন দেশে করোনার প্রভাব থাকবে ততদিন তিনি ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও আমাদের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলের পরামর্শে এ সাহায্য অব্যাহত রাখবেন।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here