শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে নবতর অভিযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ: নুরুল আমিন এমপি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের কারণে বেকার হওয়া গরীব, দূঃস্থ, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের মাঝে চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) সকালে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর অডিটোরিয়ামে পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরীর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব আল মাহমুদ টিটু মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অ্যাড.নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, মতলবে করোনায় কোনো খেটে খাওয়া মানুষ না খেয়ে মারা যাবে না। শেখ হাসিনা বেঁচে থাকতে বাংলার মাটিতে কেউ না খেয়ে মারা যাবেনা। আমি এ নিয়ে চারবার মতলবে খাদ্য সহায়তা বিতরণ করেছি। যতোদিন এই মহামারি করোনা থাকবে ততোদিন আমি আপনাদের পাশে আছি। আপনারা পবিত্র ঈদুল ফিতর উদযাপন করবেন সামাজিক দূরুত্ব বজায় রেখে। আমি সবাইকে ঈদ মোবারক জানাচ্ছি। করোনা সংকটের শুরু থেকেই প্রধনমন্ত্রী শেখ হাসিনা কার্যকর পদক্ষেপ নিয়েছেন বলেই বাংলাদেশ এখনও বিশ্বের অন্যান্য দেশের তুলনায় এই সংক্রমণ থেকে কিছুটা ভালো অবস্থানে আছে। তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণের কান্তি লগ্নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণের জীবন ও জীবিকা সুনিশ্চিত করতে নিঃস্বার্থভাবে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই বাংলাদেশ আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে মন্তব্য করে নুরুল আমিন রুহুল এমপি বলেন, ১৯৮১ সালে শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত ও পাপমুক্ত করেছেন। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব, যোগ্যতা, নিষ্ঠা, মেধা মনন, সৃজনশীলতা ও দূরদর্শী নেতৃত্বে এক সময়ের দারিদ্র্য-দুর্ভিক্ষে জর্জরিত বাংলাদেশ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে যাচ্ছে। বিশ্ব সভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে আজ বাংলাদেশ সুপরিচিত।

তিনি আরো বলেন, শেখ হাসিনার আন্দোলন সংগ্রামে এই ৪০ বছরের চলার পথ ছিল কণ্টকাকীর্ণ, বিপদঙ্কুল। মানুষের মুক্তির জন্য আন্দোলন সংগ্রাম করার অপরাধে তাকে বারে বারে ঘাতকদের হামলার শিকার ও কারা নির্যাতন সহ্য করতে হয়েছে। তার জীবনের উপর বারে বারে হামলা এসেছে। মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে তিনি জীবনের জয়গান গেয়েছেন। তিনি ধ্বংসস্তূপের উপরে দাঁড়িয়ে সৃষ্টির পতাকা উড়িয়েছেন। তিনি বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠা এবং নীতি ও আদর্শে ছিলেন পিতার মতোই অবিচল, নীরব সাহসী।

নুরুল আমিন রুহুল বলেন, বাংলার জনগণের ভালোবাসায় অভিসিক্ত হয়ে তিনি টানা তৃতীয়বারসহ চতুর্থবারের মতো রাষ্ট্র্রপরিচালনার সুযোগ পেয়েছেন। তিনি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও সকল শ্রেণী পেশার মানুষের কল্যাণে যুগান্তকারী অবদান রেখে চলেছেন। শেখ হাসিনা যখনই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব গ্রহণ করেছেন তখন এই দেশের মাটি ও মানুষের কল্যাণে বাস্তবায়ন করেছেন বহুমুখী উদ্যোগ। বাংলাদেশের মাটি ও মানুষের প্রতি তার অগাধ প্রেম ও ভালবাসারই তার রাজনীতির অনুপ্রেরণা।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক আবদুস সাত্তার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন রতন ফরাজী, আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, পৌর প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ঠিকাদার মুসলিম খান, বিশিষ্ ব্যবসায়ী ও সমাজ সেবক ঠিকাদার মোঃ আলাউদ্দিন প্রধান, সাবেক পৌর কাউন্সিলর আবু জাফর সরকার ডালিম, পৌর যুবলীগের সভাপতি আবুল হোসেন ফরাজী ও সাধারণ সম্পাদক জামান সরকারপ্রমূখ।

এসময় উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক আঃ সাত্তার, আ’লীগ নেতা আমিন, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর বোরহান উদ্দিন প্রধান, শাহাদাত হোসেন খোকন ঢালী, মোঃ আহসান হাবীব, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, ওমর খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সেলিম মিয়া, যুবলীগ নেতা আল-আমিন বেপারী,শাহিন মাস্টার, হাসান সরকার, কেরামত সরকার, ছাত্রলীগ নেতা নূরনবী খান, হারুন-অর-রশিদ, মাহফুজ সিকদার, কিবরিয়া খানসহ ছেংগারচর পৌর আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here