ঝিনাইদহে ঘূর্ণিঝড় ‘আম্পান’র প্রভাবে ঘরের উপর গাছ ভেঙে নিহত ১

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহে ঘূর্ণিঝড় ‘আম্পান’ এর প্রভাবে ঝড়, দমকা হাওয়াসহ বৃষ্টিপাত প্রচুর হচ্ছে। মঙ্গলবার রাত থেকে থেমে থেমে বৃষ্টি শুরু হয়। ঘূর্ণিঝড় ‘আম্পান’ প্রভাবে ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী বাজার এর কাছে ঘরের উপর বট গাছ ভেঙে পড়ে ফলে একজন মহিলা মৃত্যু বরণ করেছেন বলে জেলা মনিটরিং সুত্রে জানাগেছে।

ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এই দুর্যোগপূর্ন আবহওয়ার মধ্যেই সরোজমিনে পর্যবেক্ষন করছে। ঘূর্ণিঝড় ‘আম্পান’ প্রভাবে এখনো যারা বরো ধান ঘরে তুলতে পারেনি সেইসব কৃষকদের মাথায় হাত বুকে চাপা কান্না। এদিক বুধবার সকালে বৃষ্টি না হলেও বেলা সাড়ে ১০ টার দিকে আকাশ মেঘাছন্ন হয়ে যায়। এরপর থেকে শুরু হয় বৃষ্টিপাত।

দুযোগপূর্ন আবহাওয়ার কারনে বিপাকে পড়েছেন খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষগুলো। বৃষ্টির কারণে কাজে বের হতে পারছেন না সাধারণ মানুষ। ঘূর্ণিঝড় মোকাবেলায় ঝিনাইদহ জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানানিয়েছেন, ইতিমধ্যে ১০ টি হটলাইন নাম্বার চালু করা হয়েছে। ক্ষতিগ্রস্থ হলে বা প্রয়োজন পড়লে উল্লেখিত নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here