মতলব উত্তরে ৬ষ্ঠ দিনেও কৃষকের ধান মাড়াই করে দিল মইনীয়া যুব ফোরাম

0
মতলব উত্তরে ৬ষ্ঠ দিনেও কৃষকের ধান মাড়াই করে দিল মইনীয়া যুব ফোরাম

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মতলব উত্তরে স্বেচ্ছাশ্রমে স্বতঃস্ফূর্ত ভাবে ধান কাটা, পৌঁছে দেয়া ও মাড়াই কাজে অংশ গ্ৰহন করেছে মইনীয়া যুব ফোরামের কর্মীরা।,তারই ধারাবাহিকতায়  ৬ষ্ঠ দিনে  ছেংগারচর পৌরসভার তালতলী গ্ৰামের আলমগীর হোসেন সরদারের   জমির পাকা ধান কেটে ও মাড়াই করে  বাড়ি পৌঁছে দিয়েছেন। শনিবার সকালে   তাদের জমিতে মইনিয়া যুব ফোরামের অন্তত ১০ জন সদস্য  প্রচন্ড রোদ উপেক্ষা করে রোজা রেখে ধান মাড়াই ও বাড়ি পৌঁছে দিয়েছে।

কৃষক আলমগীর হোসেন সরদার জানান, হাতে টাকা নেই।কৃষি শ্রমিকও পাচ্ছিলাম না। এদিকে মাঠে ধান পেকে আছে ।কি করবো বুঝতে পারছিলাম না। আমার এই অবস্থার কথা জানতে পেরে যুবফোরামের সদস্যরা আমাদের জমির ধান কেটে মাড়াই করে দিয়েছে। যুব ফোরামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, অনেক উপকার করেছেন মইনিয়া যুব ফোরামের সদস্যরা।

মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার কেন্দ্রীয় সভাপতি,মইনিয়া যুব ফোরামের প্রতিষ্ঠিাতা,আওলাদে রাসুল (দ) শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দিন আহমেদ মাইজভান্ডারীর আহ্বানে মইনিয়া যুব ফোরামের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি শাহজাদা সৈয়দ মাশুক এ মইনুদ্দীন আলহাসানীর নির্দেশ দিয়েছেন, করোনার মত বৈশ্বিক সংকট ও বিপর্যয়ে মানবতার পাশে থাকার।
উক্ত কর্মসূচি বাস্তবায়নে মইনিয়া যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন নেতৃত্বে ধান কাটায় সহযোগিতা করেন, মইনিয়া যুব ফোরামের কেন্দ্রীয় নেতা ও টীম লিডার ইসতিয়াক জামান নাফিজ, যুব ফোরামের সদস্য  হ্নদয় প্রধান, অপু হোসেন,  মহিন দেওয়ান, জিসান আহমেদ , হ্নদয় সরকার , ফরহাদ হোসেন দর্জি, রনি বেপারী, রিয়াজ প্রধান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here