ভোলায় বিডিএফআই’র স্বেচ্ছাসেবীদেরকে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ভোলায় ভোলা ডেভেপমেন্ট ফাউন্ডেশন ইন্টারন্যাশাল (বিডিএফআই)’র ২২২ জন স্বেচ্ছাসেবী কর্মীদের ২১টি টিমর মাঝে ২য় বার স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে। রবিবার(১৯এপ্রিল) সকালে ভোলায় বিডিএফআ’র স্বেচ্ছাসেবী কর্মীদের কাছে এসব স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়।

বিবিএস ক্যাবলস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ২য় বারের মত এসব স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিডিএফআই’র সেচ্ছাসেবীদের কাছে প্রদান করেন। উপস্থিত ছিলেন বিডিএফআই’র সেচ্ছাসেবী ভোলা জেলার টিমসুপারভাইজার মোঃ মেহেদি হাসান ইসমাইল, সহকারী সুপারভাইজার মোঃ মেহেদি হাসান বাপ্পি ও মোঃ গোলাম কাদের মনছুর। এসময় জেলার সাত উপজেলার প্রত্যেক স্বেচ্ছাসেবীর হাতে মাঝে ৯৫ মাক্স, গ্লোভ্স, জীবানু নাশক ঔষধ ও প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়।

ভোলা ডেভেপমেন্ট ফাউন্ডেশন ইন্টারন্যাশাল (বিডিএফআই)’র সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আমাদের স্বাস্থ্য সচেতনতা কার্যক্রম ঢাকা ও ভোলা জেলায় ঐক্যবদ্ধভাবে চলমান রয়েছে। ভোলা জেলায় ২২২ জনের ২১টি স্বেচ্ছাসেবী টিমের কার্যক্রম চলমান রয়েছে। এ ছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে জেলার বিভিন্ন হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের ব্যবহারের জন্য বিবিএস ক্যাবলস’র সৌজন্যে গত ৪ এপ্রিল আমরা ভোলা জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের উপস্থিতিতে সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালীর কাছে ডাক্তার ও নার্সদেন জন্য স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর করেছি।

আজ ২য় বারের মত আমরা বিবিএস ক্যাবলস এর সৌজন্যে আমাদেও ভোলা জেলার সাতটি উপজেলার ২২২ জন স্বেচ্ছাসেবীর মাঝে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করছি। স্বেচ্ছাসেবীদের নিরাপত্তার কথা চিন্তা করেই তাদের এ স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে।যতদিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকবে ততদিন আমাদের এই সেচ্ছাসেবী কার্যক্রম চলমান থাকবে।  সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আরো বলেন, আমরা শুধু করোনার বিরুদ্ধেই যুদ্ধ করছিনা। আমরা ইতিমধ্যে ক্ষুদার বিরুদ্ধেও যুদ্ধ ঘোষনা শুরু করে দিয়েছে।আমরা ভোলার অসহায় ক্ষুদার্ত মনিুষের পাশে দাঁড়াবো।

বিবিএস ক্যাবলস’র সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক এবং ভোলার কৃৃতি সন্তান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের সহায়তায় আমরা ইনশাআল্লাহ এ যুদ্ধে জয় লাভ করবোই।মানব সেবার মহৎ কাজটি বাস্তবায়নে এগিয়ে আসার জন্য আমাদের সংগঠনের উপদেষ্টা ও বিবিএস ক্যাবলস এর ব্যবস্থাপনা পরিচালক এবং ভোলার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আরো কৃজ্ঞতা প্রকাশ করছি ভোলা জেলার স্বেচ্ছাসেবকদের প্রতি। যারা

এ ভয়াবহ দুর্যোগের মধ্যে নিজের পরিবার থেকে দূরে থেকে জনসচেতনতা ও পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নিজেদেরকে আত্মনিয়োগ করেছেন মানবতার কল্যাণে। বিবিএস ক্যাবলস এর ম্যানেজিং ডিরেক্টর সিআইপি ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বলেন, বৈশ্বয়িক এ করোনা মহামারিতে সকলের সহযোগীতা ও সচেতনতার মাধ্যমে মহান আল্লাহ আমাদের রক্ষা করবেন। কিন্তু সে ক্ষেত্রে আমি ভোলাবাসীর সহযোগীতায় কিছু করতে পেরে মহান রাব্বুল আল আমিনের নিকট শোকরিয়া আদায়ের করছি।তবে সাধ্যানুযায়ী এ চেষ্টা
আব্যাহত রাখব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here