ভোলায় প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহত্যা: ভালবাসা দিবসে দাফন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন ভোলা প্রতিনিধি॥ ভোলায় প্রেমিকের সঙ্গে অভিমান করে ছাদ থেকে লাফ দিয়ে সাদিয়া আফরি(২০) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।  শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) কলেজ ছাত্রী সাদিয়া আফরিকে তার গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জে দাফন করা হয়েছে। বুধবার (১২ ফেব্রুয়ারি) ভোলা সন্ধ্যায় শিল্পকলা রোডের সামনে শাওন ভিলার ছাদ থেকে লাফ দেয় সাদিয় আফরি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশালে নিলে চিকিৎসক সেখান থেকে ঢাকায় রেফার করে দেয়।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে মারা যায় সাদিয়া আফরি। এই ঘটনার পর থেকে প্রেমিক ইয়ান চৌধুরী পলাতক রয়েছে।  জানা যায়, ভোলা পৌরসভার ১নং ওয়ার্ডের শিল্পকলা রোডের সমাজসেবা অফিসের ফিল্ড ম্যানেজার মো.নাছির উদ্দিনের ছোট মেয়ে এবং ভোলা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী সাদিয়া আফরি। তার সঙ্গে দীর্ঘদিন ধরে ভোলা পৌরসভার ৫ নং ওয়ার্ডের ব্যবসায়ী ইকবাল হোসেনের ছেলে বরিশাল বিএম কলেজের ছাত্র ইয়ান চৌধুরীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। কিন্তু হঠাৎ করে ইয়ান সাদিয়ার সঙ্গে সম্পর্কের ইতি টানতে চায়।

দু’জনের মধ্যে মনোমালিন্যর জেরে মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছে সাদিয়ার সহপাঠীরা। বুধবার ইয়ানের সঙ্গে সাদিয়া দেখা করতে গেলে সারাদিন ঘুরাঘুরি করে বিকালে ইয়ান সাদিয়াকে তার বাসায় দিয়ে আসে। এই নিয়ে সাদিয়ার পরিবার ইয়ানের সঙ্গে দেখা করা নিয়ে বকাবকি করে। পরে সন্ধ্যায় সাদিয়া বাসা থেকে বের হয়ে পার্শ্ববর্তী শাওন ভিলার ছাদে গিয়ে লাফ দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) কলেজ সাদিয়া আফরিকে তার গ্রামের বাড়ি মেহেন্দিগঞ্জে দাফন করা হয়েছে। ভোলা সদর মডেল থানার ওসি মো,এনায়েত হোসেন বলেন, এই ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা
গ্রহন করা হবে।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here