ঝিনাইদহে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী বসন্ত মেলা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃঝিনাইদহ সংবাদদাতা: মুজিববর্ষ উপলক্ষে ক্ষুদ্র ও নারী উদ্যোক্তাদের পণ্যের প্রচার ও প্রসার বাড়াতে ঝিনাইদহে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী বসন্ত মেলা। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ শিল্প নগরীতে এ মেলার উদ্বোধন করা হয়। বিসিক শিল্প নগরীর উপ-ব্যবস্থাপক সেলিনা রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস, সাংবাদিক শেখ সেলিম। এছাড়াও অনুষ্ঠানে শিল্প নগরীর কর্মকর্তা, শিল্প মালিক সমিতির নেতৃবৃন্দসহ ক্ষুদ্র উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। ৩ দিন ব্যাপী এ মেলায় বিসিকসহ জেলার বিভিন্ন এলাকার ২০ টি স্টল স্থান পেয়েছে।

এতে ক্ষুদ্র উদ্যোক্তাদের তৈরি ব্লক, বাটিক, হস্ত শিল্প, গৃহসজ্জা সামগ্রী, হস্তশিল্প পণ্য, নকশিকাঁথা, কারুশিল্প, চামড়াজাত দ্রব্যসহ বিভিন্ন ধরনের এসএমই পণ্য প্রদর্শণ করা হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here