চাঁদপুরের হাজীগঞ্জে রিয়াদ হত্যার প্রধান আসামি ফারুক সহ ৯ জন আটক।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভায় স্কুলছাত্র মারুফ হোসেন রিয়াদকে (১৬) খুনের ঘটনায় প্রধান আসামি মো. ফারুক হোসেনসহ (২৮) আরও নয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার (২০ জানুয়ারি) জেলা পুলিশ ইনভেশটিগেশন (পিবিআই) টিম তাকে গ্রেফতার করে।

পিবিআই কর্মকর্তা মো. মাহবুব আলম  বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ থেকে গোপন সংবাদের ভিত্তিতে আসামি ফারুক হোসেনকে গ্রেফতার করা হয়েছে। সে কচুয়া উপজেলার মালছোঁ গ্রামের জিন্নাত আলীর ছেলে ফারুক হোসেন। এর আগে রোববার সকালে পৌরভার ৪ নম্বর ওয়ার্ড মকিমাবাদ গাইন বাড়ির সম্মুখে ফরিদ হোসেনের দোকান থেকে মারুফ হোসেন রিয়াদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

রিয়াদের বাবা ফারুক মিয়া হত্যার দিনগত রাতে নামধারী ৬ জন ও অজ্ঞাত কয়েকজনকে বিবাদী করে হত্যা মামলা দায়ের করেন। রিয়াদ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। পুলিশ মামলার তালিকা ভূক্ত  আসামিসহ আরো তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এদের মধ্যে ৮ জনকে সোমবার চাঁদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার আসামিরা হলো- মকিমাবাদ জালাল উদ্দিন হাজী বাড়ির মকবুলের ছেলে রাকিব (২২), হানিফের ছেলে রাব্বী (২১), মোস্তফার ছেলে সাকিব (২০) ও আবদুল মালেকের ছেলে রাকিব (২১), আবুল কাশেম , দোকানের মালিক ফরিদ হোসেন, চাচা শাকিল (১৮), সুইপার নুরুল আমিন।
হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি  ৮ জন আসামিকে জেলহাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here