মতলব উত্তরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বড়মরাদোন একাদশ ফাইনালে উন্নীত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ছেংগারচরপৌর ক্রীড়া পরিষদ কর্তৃক আয়োজিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় ট্রাইবেকারে সাডেনথেতে বড়মরাদোন ইউথ ক্লাব ফুটবল একাদশ ঘনিয়ারপাড় ফুটবল একাদশকে ৫-৪ গোলে পরাজিত করে জয়লাভ করে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলার গৌরব অর্জন করে।মঙ্গলবার (১০ডিসেম্বর) বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর উচ্চ বিদ্যালয় মাঠে এ ম্যাচটি অনুষ্ঠিত হয়।

বিজয়ী বড়মরাদোন ফুটবল একাদশ দলের টিম ম্যানেজার ছিলেন ছেংগারচর ইসলামীয়া চক্ষু হাসপাতাল এর পরিচালক মোঃ আমান উল্লাহ ও সহকারী টিম ম্যানেজার ছিলেন মোঃ মামুন মিয়া ও মোঃ মোসস্তা এবং কাউছার আহম্মেদ বাবু। বিজিত দল ঘনিয়ারপাড় ফুটবল একাদশ এর টিম ম্যানেজার ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী ও ছেংগারচর পৌরসসভার ৫ননং ওয়ার্ড কাউন্সিলর আঃ মান্নান বেপারী। সহকারী টিম ম্যানেজার ছিলেন মোঃ মুছা বেপারী। এবং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ কজলুল গনি। বিজয়ী দলের বরমরাদোন ইইথ ক্লাবের খেলোয়াড় লাকি ম্যান অপ দ্যা ম্যাচ নির্বাজিত হয়েছেন।

পুরো খেলার ধারাবিবরণীতে ছিলেন, সাংবাদিক মোঃ কামাল হোসেন খান। খেলার ম্যাচ রেফারী হিসেবে ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আওতাধীনমোঃ সালাউদ্দিন। সহকারী রেফারী ছিলেন রজব আলী ও জাফর। তবে এ ম্যাচটি খেলার শুরু থেকে শেষ পর্যন্ত আক্রমন এবং পাল্টা আক্রমনের মধ্যে অনুষ্ঠিত হয়। উভয় দলে বিদেশী খেলায়াড়সহ সব খেলোয়াড়ই ছিলো ঢাকার নামকরা বিভিন্ন ক্লাবের। নির্ধারিত সময়ে খেলাটি ২-২ গোলো ড্র থাকায় খেলাটি সরাসরি ট্রাইবেকালে গড়ায়। উভয় দল ট্রাইবেকারে প্রথমে ৫টি করে পেনাল্টি সট থেকে ৪ টি করে গোল করলে পূনরায় আবারো পেনাল্টি যাওয়া হয়।

শেষ পেনাল্টি থেকে ঘনিয়ারপাড় গোল করতে ব্যর্থ হলেও বড়মরাদোন ইউথ ক্লাব ফুটবল একাদশ গোল করলে খেলায় বড়মরাদোন ইউথ ক্লাব ফুটবল একাদশ জয় লাভ করে। বিজয়ী বড় মরাদোন একাদশের দলের বিদেশী খেলোয়াড় এমেকা একাই দু’টি গোল করেন। খেলা শেষে এ কেশাইরকান্দি এন্টার প্রাইজ এর পক্ষ থেকে ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার তুলে দেন বড় মরাদোন একাদশের খেলোয়াড় লাকির হাতে। এছাড়া ম্যাচে হ্যাট্রিকদাতার জন্য আল-আমিন ইঞ্জিনিয়ারিং মটরস্ এর পক্ষ থেকে রয়েছে ৫ হাজার টাকার পুরস্কার।

এসময় মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা, মতলব উত্তর থানার ওসি তদন্ত মোর্শেদুল আলম ভুইয়া, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটির সদস্য, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এনামুল আলম সিদ্দিকী দুলাল, টুর্নামেন্ট কমিটির সদস্য ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র মোঃ বোরহান উদ্দিন প্রধান, টুর্নামেন্ট কমিটির সদস্য ও পৌর যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ আবুল ফরাজী, সাধারণ সম্পাদক মোঃ জামান সরকার, টুর্নামেন্ট কমিটির সদস্য ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আল-আমিন সরকার, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আরিফ সিকদার,

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ, যুগ্ম-সম্পাদক ইবনাল মঈন আহম্মেদ রিপন, মোঃ ওমর খান, মোঃ শাহাদাত হোসেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মোঃ শাহিন আলম প্রধান, মোঃ শরীফুল ইসলাম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মোঃ আবুল কামাল আজম সিকদার, মোঃ নাজমুল খান, মোঃ হাসান সরকার, মোঃ লিটন ঢালী, কেরামত উল্লাহ সরকার, বাহাদুর ফুটবল একাদশের টিম ম্যানেজার মোঃ বাবুল মেম্বার, হিমেল, ইব্রাহিম লস্কর, মোঃ ইউসুফ প্রধান, ইব্রাহিম লস্কর, মোঃ ইউসুফ লস্কর, মোঃ আবুল কালাম মাস্টার, মোঃ ফারুক, মোঃ ইব্রাহিম সরকার,মোঃ নাছির প্রমূখ উপস্থিত ছিলেন। আজ বুধবার ছেংগারচর পৌরসভার অত্যান্ত শক্তিশালী দু’টি দল বারনী একাদশ বনাম মোহনপুর ইউনিয়নের বাহাদুর একাদশ দ্বিতীয় সেমিফাইনাল খেলায় মোকাবেল করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here