মতলব উত্তরে বর্ণ্যাঢ্য আয়োজনে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ মতলব উত্তর উপজেলায় বর্ণ্যাঢ্য নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে সোমবার (১১ নভেম্বর) বিকেলে উপজেলার ছেংগারচর পৌর আ’লীগ ও এর সহযোগি সংগঠনের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা,মিলাদ মাহফিল ও কেককাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এর আগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা। উপজেলা ও ছেংগারচর পৌর যুবলীগের উদ্যোগে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ছেংগারচর বাজারের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এরপর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহিরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ কাজী শরীফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ শহীদ উল্লাহ প্রধান, মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা, মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাসসান কাইয়ুম চৌধুরী, উপজেলা যুবলীগের সহ- সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, উপজেলা যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক ও ছেংগারচর পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক অ্যাড.মোহসিন মিয়া মানিক, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ জামান সরকার,উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মোঃ আশ্রাফুল আলম মিলন, ষাটনল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম খান টিটু, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মনির হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ আবুল ফরাজী, ছেংগারচর পৌর আ’লীগের যুগ্ম-সম্পাদক রতন ফরাজী, আ’লীগ নেতা আঃ মালেক খান, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর ও পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য শাহাদাত হোসেন খোকন ঢালী, সাবেক কাউন্সিলর ও পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য শাহনুর বেপারী, কাউন্সিলর ও পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য মোঃ আল-আমিন সরকার, পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য মাহাবুব আলম বাবু, পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য মোঃ ওমর খান, মোঃ শাহাদাত হোসেন খান,পৌর যুবলীগ নেতা মোঃ আরিফ শিকদার, ছেংগারচর পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, পৌর যুবলীগ নেতা শরীফ উল্লাহ সরকার, যুবলীগ নেতা মাহাবুব আলম মোল্লা, মোঃ লিটন ঢালী, জসিম উদ্দিন, শাহিন আলম প্রধান,হাসান সরকার, মোঃ ইউসুফ লস্কর,সহ আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপসিস্থত ছিলেন।

যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বক্তৃতায় বক্তারা বলেন বিএনপি-জামায়াত জোটের যে কোন ষড়যন্ত্র ও নৈরাজ্য মোকাবেলায় যুবলীগের নেতাকর্মীরা চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে সকল অশুভ শক্তি মোকাবেলায় অগ্রণী ভূমিকা পালন করবে। এসময় বক্তারা আরো বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড.নুরুল আমিন রুহুলের নেতৃত্বে মতলভ উত্তর উপজেলা আওয়ামী যুবলীগ হবে মাদকমুক্ত,সন্ত্রাসমুক্ত একটি পরিচ্ছন্ন যুবলীগ।মতলবে উন্নয়ন বাধাগ্রসস্ত করতে ষড়যন্ত্র চলছে। এসব ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আগামীদিনের জন্য দলকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে হবে। স্বাধীনতা বিরোধী চক্ররা মাথা চারা দিয়ে উঠেছে। তারা যাতে দেশে অস্থিরতা তৈরি করতে না পারে সেজন্য সরকারের পাশাপাশি যুবলীগের নেতাকর্মীদের ভূমিকা গুরুত্বপূর্ণ। সকলে ঐক্যবদ্ধ হয়ে আগামীর জন্য দলকে শক্তিশালী করতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here