ঝিনাইদহ সদরে ট্রাক ও মাহেন্দ্র সংঘর্ষে ৩জন নিহত, আহত-৭।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া নামক স্থানে ট্রাক ও মাহেন্দ্র সংঘর্ষে ৩জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৭ জন। শনিবার সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের ওই স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো-সদর উপজেলার গড়িয়ালা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী পলি খাতুন (৩৫) ও অজ্ঞাত (৩৮) ও আরো একজন অজ্ঞাত মহিলা ।

আহতরা হলো- শহরের ব্যাপাড়ী পাড়ার রাজু আহম্মেদ, রিহান উদ্দিন, সাব্বির হোসেন, লাউদিয়া এলাকার রাজা মন্ডল, গড়িয়ালা গ্রামের আব্দুর রহিম, মনছুর আলী, শহরের কাঞ্চননগর এলাকার আবির হোসেন।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, সকালে ঝিনাইদহ থেকে যাত্রী নিয়ে একটি মাহেন্দ্র বিষয়খালী বাজারে যাচ্ছিল। পথে লাউদিয়া নামক স্থানে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক মাহেন্দ্রটিকে সজোরে ধাক্কায়। এতে ট্রাক ও মাহেন্দ্র রাস্তার পাশের পুকুরে মধ্যে পড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। আহত হয় পুকুরের পাড়ে থাকা একটি দোকানের দোকানীসহ আরও ৯ জন।

সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক আরও একজন নারীকে মৃত ঘোষনা করে। পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় আরো এক নারীর মৃত্যু হলে নিহতের সংখ্যা বেড়ে ৩জন হয়। পরে তাদের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ট্রাকের চালকের আসনে থাকা হেলপার সাগর হোসেনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here