চাঁদপুরে মাদক মামলায় যুবকের ১০ বছরের সশ্রম কারাদন্ড

0

প্রেসনিউজ২৪ডটকমঃকামরুজ্জামান হারুন  চাদঁপুর প্রতিনিধি: চাঁদপুরে মাদক মামলায় ইমরান হোসেন (৩২) নামে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড প্রদান করেছে আদালত। বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সরোয়ার আলম এই রায় দেন।

কারাদন্ডপ্রাপ্ত ইমরান হোসেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার আব্দুল হাকিমের ছেলে।মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৫ সালের ৩০ আগষ্ট চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সদরের ঘোষেরহাট এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ইমরানকে আটক করেন। এই ঘটনায় তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান চৌধুরী তদন্ত শেষে ২০১৫ সালের ৫ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করেন। সরকার পক্ষের আইনজীবী অ্যাড. সাইয়্যেদুল ইসলাম বাবু বলেন, মামলাটি চলমান অবস্থায় আদালত ৬জনের সাক্ষ্য গ্রহন করেন। সাক্ষ্য ও মামলার নথিপত্র পর্যালোচনা শেষে এই রায় দেন। আসামী ইমরান হোসেন জামিনে গিয়ে পলাতক রয়েছেন। তার অনপুস্থিতিতে এই রায় দেয়া হয়। আসামী পক্ষের আইনজীবী ছিলেন চৌধুরী আবুল কালাম আজাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here