কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোডে ইসলামী ব্যাংকের ৩৪৭তম শাখা উদ্বোধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ এইচ এম মহিউদ্দিন, কুমিল্লা । ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ৩৪৭তম শাখা গতকাল বৃহস্পতিবার (৩ অক্টোবর) কুমিল্লা নগরীর পদুয়ার বাজার বিশ্বরোডে উদ্বোধন করা হয়। ব্যাংকে ম্যানেজিং ঢাইরেক্টর ও সিইও মো.মাহাবুব উল আলম প্রধান অতিথির হিসেবে এ শাখা উদ্বোধন করেন এবং তিনি বলেন,”অর্থনৈতিকভাবে দেশ অনেক এগিয়েছে।

বিশ্বের দ্রুত বর্ধনশীল জিডিপি’র দেশ বাংলাদেশ। ব্যবসা-বাণিজ্য ও বৈদেশিক বিনিয়োগের জন্য বাংলাদেশের সবচেয়ে অনুকূল দেশসমূহের একটি। এই উন্নয়ন অগ্রযাত্রার অন্যতম অগ্রপথিক ইসলামী ব্যাংক। কৃষি,শিল্প,ব্যবসা-বাণিজ্যসহ দেশের প্রতিটি সেক্টর গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে এই ব্যাংক। তিনি আরো বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের এক মাত্র ব্যাংক। সম্পদ ও মুনাফায় এই ব্যাংক দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক।

কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা এবং কোটি গ্রাহকের অস্থা, ভালোবাসা ও অকুষ্ঠ সমর্থনে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌঁছেছে। শাখা, বুথ,ও এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের প্রতিটি জনপদের সকল শ্রেণী পেশার মানুষের কাছে কল্যাণ মুখী সেবা পোঁছে দিচ্ছে এই ব্যাংক। আই ব্যাংকিং, আই-স্মাট অ্যাপস, ই-পে,এমক্যাশ সহ ইসলামী ব্যাংকের সকল অাধুনিক প্রযুক্তিরসমৃদ্ধ সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান”।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো.ইয়াহিয়া এর সভাপিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. সাইফুল ইসলাম খান, প্রফেসর মো.ফারুক আহাম্মেদ, বাবু নির্মল চন্দ্র সাহা, বাবু উজ্জল কুমার দে,রেজাউর রহমান মামুন ও মহিলা উদ্যােক্তা ফারহান পারভীন। অনুষ্ঠানে ধন্যবাদ জ্পন করেন পদুয়ার বাজার বিশ্বরোড শাখা প্রধান মো.বেলাল হোছাইন। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গন্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here