মতলব উত্তরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্টিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মতলব উত্তর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ( প্রস্তাবিত) রোববার বিকেল ৩ টায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্মামেন্ট ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় ৷

মতলব উত্তর উপজেলা শিক্ষা অফিস আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অলহাজ্ব এডভোকেট নুরুল অমিন রুহুল এমপি। বিশেষ অতিথি ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খাঁন সুফল,উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও বাংলাদেশ শিক্ষক সমিতির প্রেসিডিয়াম সদস্য শহীদ উল্লাহ প্রধান , সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান,সহকারী কমিশনার ভূমি শুভাশিস ঘোষ। 

সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভুইয়া,সহকারী শিক্ষা অফিসার মুজাম্মেল হক,অলি উল্লাহ প্রমুখ। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ৷ বঙ্গমাতা ফুটবলে নাছিরার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ২–১ গোলে ষাটনল বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বঙ্গবন্ধু ফুটবলে নাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৫-৩ গোলে দঃ ব্যাসদি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা পরিচালনা করেন জসিম উদ্দিন ভূইয়া।সহকারী রেফারি ছিলেন,আশরাফুল আলম ও শেখ ফরিদ।
ধারা ভাষ্যকার ছিলেন দৈনিক সময়ের আলোর চাঁদপুর জেলা প্রতিনিধি কামরুজ্জামান হারুন ও রহমত আলী মাষ্টার, আবদুল হালিম মাষ্টার।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here