মতলব উত্তরে পূজা মন্ডপে বিএনপি নেতা তানভীর হুদার আর্থিক অনুদান

0
মতলব উত্তরে পূজা মন্ডপে বিএনপি নেতা তানভীর হুদার আর্থিক অনুদান

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর : মতলব উত্তরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ৩৪টি পূজা মন্ডপে সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার জ্যেষ্ঠ পুত্র ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) সকাল থেকে উপজেলার ৩৪ মন্দিরে মন্দিরে ঘুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদার পক্ষে পূজা মন্ডপে আর্থিক অনুদান পৌঁছে দেন জেলা বিএনপির সদস্য আব্দুল মান্নান লস্কর, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মানিক ফরাজি।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হক, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস। এসময় উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মানিক ফরাজি বলেন, আমার নেতা তানভীর হুদার নির্দেশে মতলব উত্তর ও দক্ষিণে হিন্দু ভাইদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে।

হিন্দু সম্প্রদায়ের সবাই এ দেশের নাগরিক। আপনারা কেউ দুর্বল নন। আপনাদের পাশে আমরা ছায়া হয়ে থাকবে। যাতে করে কোনো দুষ্কৃতকারী, চক্রান্তকারী কিংবা আওয়ামী লীগের গুণ্ডাবাহিনী আপনাদের দিকে চোখ তুলে তাকাতে না পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here