মতলব উত্তরে “মোল্লা পরিবার ফাউন্ডেশনের” ১ম বর্ষ পূর্তি উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
মতলব উত্তরে “মোল্লা পরিবার ফাউন্ডেশনের” ১ম বর্ষ পূর্তি উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদপুরের মতলব উত্তরে ঘনিয়ারপাড় মোল্লা পরিবার ফাউন্ডেশন এর ১ম বর্ষ পূতি উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। (৪ অক্টোবর) শুক্রবার বিকালে ঘনিয়ারপাড় মোল্লা পরিবার ফাউন্ডেশনের প্রধান কার্যালয় মোল্লা পরিবার ফাউন্ডেশন এর সদস্যদের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোল্লা পরিবার ফাউন্ডেশনের সভাপতি আলী মনছুর শাহিন মোল্লার সভাপতিত্বে মোল্লা পরিবার ফাউন্ডেশন সহ- সাংগঠনিক সম্পাদক নূর নবী মোল্লার পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন, মোল্লা পরিবার ফাউন্ডেশন প্রধান উপদেষ্টা হাজী আব্দুর রশিদ মোল্লা, জাহাঙ্গীর আলম মোল্লা, সি- সহ সভাপতি রফিক মোল্লা, সহ- সাধারণ সম্পাদক নাছির মোল্লা, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মোল্লা, দপ্তর সম্পাদক মাফুজ মোল্লা, অর্থ সম্পাদক ইব্রাহিম মোল্লা ক্রিয়া বিষয়ক সম্পাদক রহিম উদ্দিন মোল্লা সহ আরো অনেক।

এ সময় বক্তারা বলেন, গত এক বছর মোল্লা পরিবার ফাউন্ডেশন সদস্যরা যে ভাবে কাঁধে কাঁধ মিলেয়ে সকল কার্যক্রম করেছে এবং মোল্লা পরিবারের সদস্যদের বিপদে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে এসেছে ভবিষ্যৎ আমরা এক সাথে থেকে সকল বাধাকে উপেক্ষা করে কাজ করে যাব। এবং সমাজে গরিব অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করবো এই জন্য মোল্লা পরিবার ফাউন্ডেশন সকল সদস্যদের সহযোগিতা কামনা করেন বক্তারা । আলোচনা শেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় পড়ে উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here