ফুলবাড়ীতে জীবননাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

0
ফুলবাড়ীতে জীবননাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ দিনাজপুর ফুলবাড়ী প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়া গ্রামে সরকারি পুকুর দখল মুক্ত করায় হিন্দু সম্প্রদায়ের লোকজনেরকে জীবননাশের হুমকি প্রদান ও পুকুরটির পুনরায় দখলের পায়তারার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়া গ্রামে সরকারি ঐ পুকুরের পাশে মানববন্ধন করেন ৩ শতাধিক এলাকাবাসী। মানববন্ধনে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী সত্য সরকার শান্ত, সুমন সরকার, নতিকুল ইসলাম, সাইফুল ইসলাম, জীবন রায়, দয়াল চন্দ্র, স্বপন কুমার, সালাম, সাদ্দাম হোসেন, মিদুল হোসেন।

মাববন্ধনে শ্রী সুমন চন্দ্র  বলেন, সরকারি এই জলাশয়টি দীর্ঘ ১৫ বছর ধরে জোর পূর্বক আওয়ামীলীগের লোকজন দখল করে রেখে মাছ চাষ করছিল। কিন্তু সরকার পরিবর্তন হওয়ার পর আমরা সকল এলাকাবাসী মিলে জলাশয়টি দখলমুক্ত করেছি।

আমরা সরকারি পুকুরটি দখল মুক্ত করায় হিন্দু সম্প্রদায়ের উপর জীবননাশের হুমকি প্রদান ও পুকুরটির পুনরায় দখলের পায়তারার করছে একটি কুচক্রী মহল। মানববন্ধনের আয়োজন করেন ভুক্তভূগী হিন্দু সম্প্রদায়, চাঁদপাড়া, ফুলবাড়ী, দিনাজপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here