কলাকান্দা ইউনিয়নের হানিরপারে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
কলাকান্দা ইউনিয়নের হানিরপারে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের হানিরপাড় গ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ৬নং কলাকান্দা ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন-আহবায়ক নাহিদ হাসান এর উদ্যোগে রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নয়াবাড়ী দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের শুভ উদ্বোধন করা হয়।

বন্যাপীড়িত অসহায় মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ এবং তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে বিএনপি এবার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালন করছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাকান্দা ইউনিয়ন বিএনপি’র আহবায়ক মকবুল হোসেন বেপারী। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জেলা যুবদলের যুগ্ন-আহবায়ক আবদুল মান্নান।

প্রধান বক্তা বলেন, দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর এবারের কর্মসূচির মধ্যে রয়েছে, দলের উপজেলা কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন ও দলের প্রতিষ্ঠাতা ও স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং বন্যাদুর্গত অসহায় মানুষের কষ্ট লাঘবে এবং সম্প্রতি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

এই সময়ে আরও উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সহ-সাংস্কৃতিক সম্পাদক মেহেদী মেম্বার, শিপলু মেম্বার, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তাতী, ছাত্রদলের আহ্বায়ক আবুল খায়ের রানা,যুগ্ম আহ্বায়ক গোলামা রাব্বানী,ওয়ার্ড যুবদলের সভাপতি ডাঃ মোঃ বোরহান উদ্দিন মোল্লা,যুবদল নেতা সাইফুল ইসলাম মুছা, মহন ’সহ কলাকান্দা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here