ছাত্র আন্দোলনে নিহত আরিফের পরিবারকে ইউসুফ আলী খান ফাউন্ডেশনের আর্থিক অনুদান

0
ছাত্র আন্দোলনে নিহত আরিফের পরিবারকে ইউসুফ আলী খান ফাউন্ডেশনের আর্থিক অনুদান

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর প্রতিনিধি: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় পুলিশের গুলিতে নিহত ভাঙারী ব্যবসায়ী চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আরিফ হোসেন রাজিবের পরিবারকে আর্থিক অনুদান দিয়েছে মরহুম ইউসুফ আলী খান ফাউন্ডেশন। ৩০ আগস্ট শুক্রবার বিকালে মরহুমের পরিবারের আর্থিক অনুদান তুলে দেন মরহুম ইউসুফ আলী খান মেম্বারের স্ত্রী সাবেক মহিলা মেম্বার রুনিয়া বেগম।

এসময় উপস্থিত ছিলেন, গজরা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ সহিদ উল্লা প্রধান, ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ জাহিদ হোসেন, বিএনপি নেতা আঃ জলিল, মোঃ কামাল, মনির হোসেন প্রধান, সাংবাদিক ইসমাইল খান টিটুর স্ত্রী মানবাধিকার কর্মী সাবিনা ইয়াসমিন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। মরহুম ইউসুফ আলী খান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাংবাদিক ইসমাইল খান টিটু বলেন, আমার পিতা মরহুম ইউসুফ আলী খান একজন জনপ্রতিনিধি ছিলেন।

তিনি দীর্ঘদিন মানুষের সেবা করে গেছেন। তার দৃষ্টান্ত ধরে রাখার জন্য আমাদের এই ছোট্ট প্রয়াস। তিনি আরও, সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে থাকার আমার বাবার নামে মরহুম ইউসুফ আলী খান ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি। কোটা আন্দোলনের সময় নিহত আরিফের পরিবারের পাশে দাঁড়াতে পেরে আমি খুবই আনন্দিত। সবাই দোয়া করবেন।

এদিকে নিহত আরিফের স্ত্রী ও মা বলেন, আমরা যা হারিয়েছি তা তো আর কখনো পাবো না। তবে আরিফের শূণ্যস্থানে যারা আমাদের পাশে দাঁড়িয়েছে সবার প্রতি আমরা কৃতজ্ঞ। উল্লেখ্য, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় গাজীপুরের বোর্ড বাজার এলাকায় পুলিশের গুলিতে নিহত হন ভাঙারী ব্যবসায়ী আরিফ হোসেন রাজিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here