ছারছীনার মরহুম হযরত পীর সাহেব কেবলার স্মরণে মিলাদ দোয়া ও আলোচনা সভা

0
ছারছীনার মরহুম হযরত পীর সাহেব কেবলার স্মরণে মিলাদ দোয়া ও আলোচনা সভা

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ও ছেংগারচর পৌর জমইয়াতে হিযবুল্লাহ’র উদ্যোগে ছারছীনা দরবার শরীফের মরহুম হযরত পীর সাহেব কেবলার ঈসালে সওয়াব মাহফিলে এবং মহুম পীর সাহেব কেবলার স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ আগস্ট) বাদ মাগরিব থেকে এশা বাদ পর্যন্ত উপজেলার ছেংগারচর বাজার খানকায়ে ছালেহিয়া মুহিববিয়া দ্বীনিয়া মাদ্রাসা প্রাঙ্গণে মরহুম হযরত পীর সাহেব কেবলার ঈসালে সওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, মতলব উত্তর উপজেলা জমইয়াতে হিযবুল্লাহ’র সভাপতি আলহাজ¦ মাওলানা শফিকুল ইসলাম।

ঈসালে সওয়াব মাহফিল ও মহুম পীর সাহেব কেবলার স্মরণ সভাটি পরিচালনা করেন মতলব উত্তর উপজেলা জমইয়াতে হিযবুল্লাহ’র সাধারণ সম্পাদক বদরপুর আদমিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ হযরত মাওলানা মোঃ মিজানুর রহমান। এসময় জমইয়াতে হিযবুল্লাহ মতলব উত্তর উপজেলার কোষাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, মতলব উত্তর উপজেলার জমইয়াতে হিযবুল্লাহ শাখার সহ-সভাপতি আঃ মান্নান সরকার, আলহাজ মোঃ বিল্লাল হোসেন সরকার, সহকারী কোষাধ্যক্ষ মোঃ ইউসুফ মুফতি, অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ মিজানুর রহমান, জমইয়াতে হিযবুল্লাহ সদস্য হাজ¦ীশহীদুল্লাহ প্রধান, মোঃ রিয়াজ উদ্দিন, মোঃ ডালিমসহ উপজেলা ও ছেংগারচর পৌর জমইয়াতে হিযবুল্লাহ বিভিন্ন নেতৃবৃন্দ।

ঈসালে সাওয়াব মাহফিল, ও দোয়ার অনুষ্ঠানে সমগ্র মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here