মতলব উত্তরে ১০ লিটার মদসহ আটক ২

0
মতলব উত্তরে ১০ লিটার মদসহ আটক ২

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ চাঁদপুরের মতলব উত্তরে ১০ কেজি চোরাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। শনিবার ১৩ জুলাই ভোর সাড়ে ৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার এস আই আলমগীর হোসেন, আল-আমীন ভূইয়া, এসআই নাজিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ছেংগারচর পৌরসভার পাচঁগাছিয়া জলিল প্রধানীয়া বাড়ীর মামুনের বসত ঘর থেকে ১০ কেজি দেশীয় চোরাই মাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

গ্রেফতারকৃত আসামীরা হলো, উপজেলার ছেংগারচর পৌরসভার পাঁচগাছিয়া গ্রামের সাইজ উদ্দিন প্রধানের ছেলে মামুন(৩৮) ও জীবগাঁও গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে মন্নান(৫৪)।গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, মতলব উত্তর উপজেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ মতলব উত্তর থানা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here