দুই দিনে মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

0
দুই দিনে মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ  চাঁদপুরের মতলব উত্তরে দুই দিনে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। তাদের মধ্যে একজনের নাম মহিন সরকার (২৩) এবং অন্যজন জহিরুল ইসলাম (৫০)। আজ সোমবার (৮ জুলাই) ও গতকাল রোববার (৭ জুলাই) দুর্ঘটনা দুটি ঘটে। সোমবার মহিন সরকার নিহত হন মতলব উত্তর উপজেলার দশানী গ্রামে।

তিনি ওই গ্রামের মনজিল সরকারের ছেলে।স্থানীয় সূত্রে জানা যায়, এদিন দুপুর আড়াইটার সময় মহিন তার বোনের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে রওনা হন। পথে দশানী শিকিরচর বেড়িবাঁধের মাঝামাঝি রাস্তায় এলে উল্টো দিক থেকে আসা মালবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মহিন সরকার দুই ভাই ও ১ বোন।এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগীদের কোনো অভিযোগ না থাকায় পরিবারেরকাছে লাশ হস্তান্তর করা হয়েছে।সোমবার বাদ এশা মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের দশানী কেন্দ্রীয় কবরস্থান মাঠে মহিনের জানাজা হয়। পরে তাকে দশানী কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। জানাজা নামাজ শেষে ূদশানী কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজা নামাজে অংশ গ্রহণ করেন, কলাকান্দা ইউপির চেয়ারম্যান আঃ সোবহান সরকার সুভাসহ এলাকার বিভিন্ন নেতৃবৃন্দ।

এদিকে রোববার একই উপজেলার সাদুল্যাপুর ওয়াপদা বেড়িবাঁধ সড়কে দুর্ঘটনায় নিহত হন জহিরুল ইসলাম। তিনি সাদুল্যাপুর ইউনিয়নের পশ্চিম পুটিয়ারপাড় গ্রামের মরহুম ইয়াছিন গাজীর ছেলে।জানাযায়, মরহুম জহিরুল ইসলাম নিজ বাড়ি হতে কালিপুর বাজারে যাওয়ার পথে রোববার সকাল সাড়ে ৮টার সময় সাদুল্যাপুর ওয়াপদা বেড়িবাঁধ সড়কে বিপরিত দিগ থেকে আসা বেপরোয়া গতিতে আসা অটো রিক্সা ধাক্কা দেয়।

এতে সে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। পরে স্থানীয় জনসাধারণ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় বেলা সাড়ে ১২ টার সময় তিনি মারা যান।এদিকে মতলব উত্তর উপজেলায় বেড়েই চলেছে সড়ক দুর্ঘটনা। বেপোরোয়া অটোরিকশা, বেপরোয়া মোটর সাইকেল, ৬ চাক্কার গাড়িতে প্রতিনিয়ত দূর্গটনায় অকালে কেড়ে নিচ্ছে
তাজা প্রাণ। ইতিমধ্যে কয়েটি যুবকের মৃত্যুর ঘটনায় উদ্বেগ ও উৎকন্ঠায় রয়েছে জনসাধারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here