মতলব উত্তরে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন : কাজল

0
মতলব উত্তরে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন কাজল

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহি নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের উচ্চ বিদ্যালয়ের আগামী দুই বছরের জন্য ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মেহেদী হাসান কাজল। তিনি উপজেলার ১১নং পশ্চিম ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বুুধবার (১২ জুন) সকালে বিদ্যালয়ের হলরুমে মোঃ মেহেদী হাসান কাজলকে সভাপতি হিসেবে ঘোষণা করেন নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা মতলব উত্তর উপজেলা পরিসংখান অফিসার বিপ্লব চক্রবতি। এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল আলম।এর পূর্বে নির্বাচিত সদস্যদের মতামতের জন্য মোঃ মেহেদী হাসান কাজল এর নাম সভাপতি পদে প্রস্তাব করেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ খসরু ও সমর্থন করেন অভিভাবক সদস্য মোঃ মফিজুল ইসলাম।

সভাপতি পদে একাধিক প্রার্থী না থাকায় মোঃ মেহেদী হাসান কাজল বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।এ সময় উপস্থিত ছিলেন, কমিটির সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, অভিভাবক সদস্য মোঃ ইউসুফ আলী, মোঃ খসরু, মোঃ রাসেল, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ফাতেমা আক্তার, শিক্ষক প্রতিনিধি মোঃ জাকারিয়া, দিপক দেউরী, সংরক্ষিত শিক্ষক মহিলা সদস্য উম্মে মাহিনুর। নবনির্বাচিত সভাপতিকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক সদস্যবৃন্দ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক এসএম নোমান দেওয়ান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক ইঞ্জিনিয়ার সোলায়মান তপু, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মানিক মোল্লা, জহিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সরকার পাপ্পু, ফতেপুর পশ্চিম ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মোঃ শান্ত প্রধান, সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহম্মেদ পিয়াস, ফতেপুর পশ্চিম ইউনিয়ন শেখ রাসেল শিশু কিশোরের সাধারণ সম্পাদক নোবেলসহ বিদ্যালয়ের শিক্ষকরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, বলেন, নির্বাচিত স্কুল কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন।এদিকে ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মোঃ মেহেদী হাসান কাজল সভঅপতি নির্বাচিত হওয়ার পর বিদ্যালয়ের হলরুমে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে বলেন, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য।

আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। এছাড়াও আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক সূবর্না চৌধুরী বীনা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আমফাক চৌধুরী মাহিকে।

আজকে আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি আমার অভিভাবক যিনি ছিলেন আমার অস্থিত্ব যার জন্য আমি প্রতিষ্ঠিত,প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু ভাইকে। তিনি আমাকে প্রতিষ্ঠিত করেছেন। আজকে আমি ভাইয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করছি।

আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি। আমি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের এর নেতৃত্বে নাউরী আহম্মদীয়া উচ্চবিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে কাজ করে যাবো ইনশাল্লাহ। আমি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here