মতলব উত্তরে ১৮০ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

0
মতলব উত্তরে ইয়াবা কারবারি গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি: মতলব উত্তরে ১৮০টি ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি রুবেল প্রধান (৩১)কে গ্ৰেপ্তার করেছে থানা পুলিশ। গ্ৰেপ্তারকৃত রাসেল প্রধান মতলব উত্তর উপজেলার উত্তর নাউরী গ্ৰামের মৃত. মারফত আলীর ছেলে।

২ জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার ফতেহপুর পশ্চিম ইউপির নাউরী ক্যানেল রোড আব্দুল কাইয়ুমের মুরগীর ফার্মেরউত্তর পার্শ্বে ইটের চলিং রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী রাসেল প্রধানকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এসময় আসামীর হেফাজত হতে ১৮০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রাসেল প্রধান জানায় যে, সে পার্শ্ববর্তী কুমিল্লা জেলা হতে স্বল্প মূল্যে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে মতলব উত্তর উপজেলার বেশি দামে বিক্রি করে মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল প্রধান (৩১) এর বিরুদ্ধে মতলব উত্তর থানার মামলা নং-৩, তারিখ- ০৩ জুন, ২০২৪; জি আর নং-১৫৭, তারিখ- ০৩ জুন, ২০২৪; ধারা- ৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ।

মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। এসআই (নিরস্ত্র) মোঃ মিজানুর রহমান-১, এএসআই(নিরস্ত্র) মোঃ আতিকুর রহমান মিয়াজী, এএসআই(নিরস্ত্র) মোঃ সোহাইব হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ মতলব উত্তর থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here